বর্ষীয়ান রাজনীতিবিদ সাংবাদিক মাহফুজের পিতা মাওলানা মান্নান আর নেই - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৬-১৩ ১৬:৩৩:১৭

বর্ষীয়ান রাজনীতিবিদ সাংবাদিক মাহফুজের পিতা মাওলানা মান্নান আর নেই

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নের বিশিষ্ট সমাজপতি ও জেলা বিএনপি’র উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব মাওলানা আবদুল মান্নান ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ১৩ জুন রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কক্সবাজার কন্ঠকে মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেন মরহুমের একমাত্র ছেলে সাংবাদিক মাহফুজুর রহমান। ১৪ জুন সকাল ১১ টায় হোয়াইক্যং বাজার সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

মরহুম আলহাজ্ব মাওলানা আবদুল মান্নান (৯০) ছিলেন একজন শিক্ষানুরাগী, সমাজ সেবক ও জেলা বিএনপির উপদেষ্টা। তিনি শিক্ষা প্রতিষ্ঠান করার জন্য জায়গা জমি দানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের সাথে সংশ্লিষ্ট রয়েছেন। মৃত্যুকালে আলহাজ্ব মাওলানা আবদুল মান্নান স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মাওলানা আব্দুল মান্নানের মৃত্যুতে জেলা বিএনপিসহ বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করেছেন। শোক দাতারা মরহুম মাওলানা আব্দুল মান্নানের কথা গভীর কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন। তারা জানান, মানুষের হৃদয়ে এই নেতা চিরদিন তাঁর কীর্তির মাধ্যমে বেঁচে থাকবেন। শোক দাতারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো সংবাদ