বিতর্কিত পৌর কাউন্সিলর সাহাব উদ্দিনের বিরুদ্ধে চেক প্রতারণা মামলা - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-১০-০৫ ১৬:২৪:৩৩

বিতর্কিত পৌর কাউন্সিলর সাহাব উদ্দিনের বিরুদ্ধে চেক প্রতারণা মামলা

সংবাদ বিজ্ঞপ্তি :  কক্সবাজার পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ডের বিতর্কিত কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের বিরুদ্ধে পৃথক ২টি চেক প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। ৪ অক্টোবর দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৪ এ উক্ত মামলা ২টি দায়ের করেন ভুক্তভোগিরা।

জানাগেছে, ব্যবসায়ী মহিউদ্দিনের কাছ থেকে নগদ টাকা দেবে বলে ত্রাণের জন্য আলু, পিয়াঁজ, চনা বাবৎ ৫ লাখ টাকার মালামাল ক্রয় করেন কাউন্সিলর সাহাব উদ্দিন। পরে ওই মালামালের বিপরীতে তিনি একখানা ৫ লাখ টাকার চেক প্রদান করেন। আজ কাল করে সাহাব উদ্দিন ওই টাকা আর পরিশোধ করেননি। এতে নিরুপায় হয়ে ব্যবসায়ী মহিউদ্দিন কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জেরিন সুলতানার আদালতে ৫ লাখ টাকার চেক প্রতারণার ও বিশ্বাস ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার মামলা নং ৮০৩/২০। এ বিষয়ে আগামী ২২ ডিসেম্বর সাহাব উদ্দিনকে স্ব-শরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন বিজ্ঞ আদালত।

অপরদিকে অপর ব্যবসায়ী ছালামত উল্লাহ’র কাছ থেকে নগদ টাকা দেবে বলে ত্রাণের জন্য চাউল কিনে ৯ লাখ টাকার। পরে ওই চাউলের নগদ টাকার বিপরীতে তিনি ব্যবসায়ী ছালামত উল্লাহকে একখানা ৯ লাখ টাকার চেক প্রদান করেন। পরে আজ কাল করে সাহাব উদ্দিন ওই টাকা আর পরিশোধ করেননি। এতে নিরুপায় হয়ে ব্যবসায়ী ছালামত উল্লাহ কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জেরিন সুলতানার আদালতে ৯ লাখ টাকার চেক প্রতারণা ও বিশ্বাস ভঙ্গের অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার মামলা নং ৮০৪/২০। এ বিষয়ে আগামী ২২ ডিসেম্বর সাহাব উদ্দিনকে স্ব-শরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন বিজ্ঞ আদালত। এব্যাপারে ভক্তভোগি ২ ব্যবসায়ী সবার সহযোগিতা কামনা করেছেন।

আরো সংবাদ