বড়মহেশখালীতে সন্ত্রাসী হামলায় আনসার সদস্য জয়নাল আহত - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৪-০৫ ১১:৩৫:৫২

বড়মহেশখালীতে সন্ত্রাসী হামলায় আনসার সদস্য জয়নাল আহত

মহেশখালী প্রতিনিধি: কক্সবাজারের মহেশখালীতে দিনদুপুরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে জয়নাল নামে এক আনসার সদস্যকে আহত করেছে। ৪ এপ্রিল সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের বড় ডেইল নামক এলাকায় এ ঘটনা ঘটে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছে। এ ঘটনায় আহত আনসার সদস্য জয়নাল আবেদীন বাদী হয়ে অভিযুক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে মহেশখালী থানায় এজাহার দায়ের করেছে।
জানাগেছে, মহেশখালী উপজেলার বড়মহেশখালীর সাতঘরিয়া পাড়ার বাসিন্দা হাজী আবু ছৈয়দ এর ছেলে আনসার সদস্য জয়নাল আবেদীন জয়ের একটি টমটম গাড়ী বড়ডেইল এলাকায় আটকে রেখেছে সন্ত্রাসীরা। এ খবর পেয়ে জয়নাল গাড়ী আনতে বড়ডেইল এলাকায় গেলে চিহ্নিত সন্ত্রাসী আবছার, নুরুল ইসলাম, সাজ্জাদ ও এহসানসহ একটি সংঘবদ্ধ চক্র লাঠিসোটা দিয়ে তাকে বেপরোয়া মারধর করে। এতে গুরুতর আহত জয়নালের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী সরে যায়। পরে প্রতিবেশি লোকজন জয়নালকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে আহত জয়নাল চোখের আঘাত নিয়ে কক্সবাজার বায়তুশ শরফ চক্ষু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনা নিয়ে আহত জয়নাল আবেদীন জয় জানায়, সন্ত্রাসীরা তার গাড়ী আটকে রেখে কাগজপত্র চেয়েছে। জয়নাল ওই গাড়ীর কাগজপত্র নিয়ে গেলে সন্ত্রাসী তাকে এলোপাড়ি মারধর করে। জয়নাল আরও জানায়, তার সাথে থাকা মোবাইল সেট, নগদ সাড়ে ৭ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। পাশাপাশি তার গাড়ীটি এখনও উদ্ধার হয়নি। এব্যাপারে আহত জয়নাল অভিযুক্তদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিয়েছে বলে থানা সূত্রে জানাগেছে।
এদিকে স্থানীয়রা জানিয়েছে, সারা বিশ্ব এখন করোনা ভাইরাস আতংকে থমকে রয়েছে। এ সময় সন্ত্রাসীরা ফের মাথাচড়া দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। এ নিয়ে স্থানীয়দের মাঝে নতুন করে আতংক সৃষ্টি করা হচ্ছে। এব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনকে সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার জন্য দাবী জানিয়েছে এলাকাবাসী।

আরো সংবাদ