মনি রত্নমের সিনেমায় আনুশকার ‘না’ - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০১৯-১০-০৪ ০২:২৫:৫০

মনি রত্নমের সিনেমায় আনুশকার ‘না’

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। বাহুবলি সিনেমায় দেবসেনা চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন। সম্প্রতি শোনা যায়, মনিরত্নমের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন আনুশকা শেঠি। তবে ডেকান ক্রনিক্যালে প্রকাশিত নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।[the_ad id=”36442″]

যদিও কী কারণে আনুশকা প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তা জানা যায়নি। তবে ফিল্মিবিটে এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমারে গানের কথা লিখছেন বৈরামুথু। কিন্তু তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ রয়েছে। এর প্রতিবাদেই সিনেমাটি থেকে আনুশকা সরে দাঁড়িয়েছেন। পারিশ্রমিক নিয়েও বনিবনা হয়নি। তিনি ৪ কোটি রুপি চেয়েছিলেন। নির্মাতারা ১ কোটির বেশি দিতে রাজি নন।

সিনেমাটি তৈরি হচ্ছে তামিল ভাষায় প্রকাশিত ঐতিহাসিক উপন্যাস ‘পোন্নিইন সেলবান’ অবলম্বনে। লিখেছেন কল্কি কৃষ্ণমূর্তি। চোলা সাম্রাজ্যের রাজা অরুলমোজি বর্মণের জীবনী নিয়ে উপন্যাসটি লেখা হয়েছে।

জানা গেছে, সিনেমার গল্প ১০ শতকের, তখনও রাজা চোলা সিংহাসনে বসেননি। চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে। গল্পে তিনি ক্ষমতালোভী এবং তার চরিত্রটি খুবই রহস্যময়। তিনি চোলা সাম্রাজ্যের পতনের জন্য স্বামীকে ব্যবহার করে ষড়যন্ত্র করেন। কারণ তিনি চোলা সাম্রাজ্যে অন্যায়ের শিকার হয়েছিলেন।[the_ad_placement id=”after-image”]

ঐশ্বরিয়া রাই বচ্চন ছাড়াও সিনেমাটিতে অমিতাভ বচ্চন, চিয়ান বিক্রম, কার্তি, জায়াম রবি, অথর্ব্য মুরালি, নাসের, আর পার্থিবন, শরৎকুমার, নয়নতারা, কীর্তি সুরেশ, অমলা পাল এবং রাশি খান্না অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। তবে সিনেমা নিয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

আরো সংবাদ