মহেশখালীতে জমির বিরোধ নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৫-১৭ ০১:১৭:৪০

মহেশখালীতে জমির বিরোধ নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

আ ন ম হাসান মহেশখালী: কক্সবাজারের মহেশখালীতে জমির বিরোধ নিয়ে আপন ভাইয়ের হামলায় আহত ছালেহ আহমদের মৃত্যু হয়েছে। ১৭ মে ভোর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনা সূত্রে খবর নিয়ে জানা যায়, ১৫ মে বিকেলে উপজেলার ছােট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া গ্রামে জমি সংক্রান্ত বিষয়ে জের ধরে নিহতের আপন ভাই আবদুল গফুরের নেতৃত্বে ৮/১০ জনের স্বসস্ত্র দল কলেজ ছাত্র আয়ুবের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করে ।

এ সময় তারা আয়ুব ও তার পিতা ছালেহ আহমদকে উপর্যপুরি কুপিয়ে জখম করে। আহত কলেজ ছাত্র আয়ুব ও তার পিতা ছালেহ আহমদকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার জেলা সদর হাসপাতালের নিয়ে যায়।

এদিকে আহত ছালেহ আহমদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয় । সেখানে ছালেহ আহমদের শারিরীক অবস্থা অবনতি হলে মৃত্যু হয়। ছালেহ আহমদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে ৷ মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।

আরো সংবাদ