মাতারবাড়ীতে র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ দুই জন আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০১-০১ ১৬:০৬:০৮

মাতারবাড়ীতে র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ দুই জন আটক

মোঃ কাইছার হামিদ, মহেশখালী: কক্সবাজারের দ্বীপ মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে র‍্যাব অভিযান চালিয়ে ১০টি আগ্নেয়াস্ত্রসহ দুই জন সন্ত্রাসীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ১৯ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়।
আটককৃত সন্ত্রাসীরা হলো উপজেলার মাতারবাড়ীর শামশুল আলমের পুত্র কাইছারুল ইসলাম (২৯) ও একই এলাকার মোস্তাক আহম্মেদের পুত্র মঈন উদ্দিন প্রকাশ বদাইয়া (৩১)।[the_ad id=”36442″]
মঙ্গলবার রাতে মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ কেন্দ্রের পূর্ব প্রান্তের লবণ মাঠের জমিতে টং বাসা থেকে অস্ত্রসহ তাদের আটক করেছে বলে জানা গেছে।
বুধবার র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ মাহামুদুল হাসান মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়- ওই এলাকায় কতিপয় সন্ত্রাসীরা নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০টার দিকে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় পালানোর চেষ্টাকালে আটক করা হয় কাইছারুল ইসলাম ও মঈন উদ্দিনকে। পরে তাদের দেখানো ও জবানবন্দি মতে টং বাসার ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ৫টি এসবিবিএল, ৩টি ওয়ান শুটারগান, ২টি থ্রি কোয়ার্টার গান এবং ১৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।[the_ad id=”36489″]

র‍্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ মাহমুদুল হাসান মামুন জানান- সন্ত্রাসী কাইছারুল ইসলামের বিরুদ্ধে মহেশখালী থানায় ১১টি এবং মঈন উদ্দিনের বিরুদ্ধে একই থানায় ১০টি মামলা রয়েছে।

আরো সংবাদ