মাতারবাড়ী ৯নং ওয়ার্ড নির্বাচনে সভাপতি হাসান সম্পাদক নুরুল কবির নির্বাচিত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০১৯-১১-১৩ ১৫:৪০:০৬

মাতারবাড়ী ৯নং ওয়ার্ড নির্বাচনে সভাপতি হাসান সম্পাদক নুরুল কবির নির্বাচিত

মোঃ কাইছার হামিদ মহেশখালীঃ সাগর ও নদী ঘেরা পাহাড় সমৃদ্ধ দ্বীপ মহেশখালী উপজেলার দ্বিতীয় টুঙ্গি পাড়া নামে খ্যাত মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের সম্মেলন শেষে কাউন্সিলে ব্যালেট বিপ্লবের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন রাজিব আল হাসান ও সাধারণ সম্পাদক নুরুল কবির।
সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে উপস্থিত থেকে
সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে আওয়ামী লীগের শীর্ষ নেতারা নির্বাচন তদারকি করতে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।
এতে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা আ’লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান এনামুল হক চৌধুরী রুহুল, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাস্টার রুহুল আমিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তক আহমদ, উপজেলা আ’লীগ নেতা মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ,
উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার নুর বক্ম, ইউনিয়ন আ’লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন ও সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উল্লাহ সেলিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু ছালেহ, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক নবীর হোছাইন ভূট্টো ও ফয়েজুল করিম ফয়জু, আ’লীগ মোঃ কাউছার সিকদার, জ্যৈষ্ঠ আ’লীগ নেতা সাবেক এমইউপি বশির আহমদ প্রমূখ। [the_ad id=”36489″]
এ ছাড়া বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আ’লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নির্বাচনে ৭১ জন কাউন্সিলর ভোটারের প্রত্যক্ষ ভোটে সভাপতি রাজিব আল হাসান (হরিণ) প্রতীক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম (আনারস) প্রতীক নিয়ে ৭০ ভোট ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক নুরুল কবির (ফুটবল) প্রতীক নিয়ে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈহিদুল ইসলাম তৈহিদ (আম) প্রতীক ৩৬ ভোট পেয়েছেন। আগামী দিনে স্থানীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের নির্দেশনায় কাজ করার প্রতিশ্রুতির পাশাপাশি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান নির্বাচিতরা।
সভাপতি-সম্পাদক জানান, নির্বাচন খুবই সন্তোষজনক, সুষ্ঠু ও গ্রহণযোগ্য হয়েছে। নির্বাচিত এবং পরাজিতদের কাঁদে কাঁদ মিলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে দলকে শক্তিশালি ও গতিশীল করতে পরামর্শ প্রদান করেন।

আরো সংবাদ