মিথ্যে সংবাদে চটেছেন নায়িকা জলি - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০১৯-১০-১৩ ১৮:৫৮:১৬

মিথ্যে সংবাদে চটেছেন নায়িকা জলি

শোবিজ অঙ্গন বা মিডিয়া পাড়ায় তারকাদের বিয়ে ভাঙার খবর পেলেই যেন হুমড়ি খেয়ে পড়েন ভক্ত বা দর্শকরা। তবে বিয়ে-বিচ্ছেদ পুরাতন কিছু নয়। যাদের বিবাহ-বিচ্ছেদ হয় তাদের নিয়ে গুঞ্জনও নেহাত কম না। শোবিজ পাড়ায় ক’দিন ধরে গুঞ্জন উঠেছে, চিত্রনায়িকা জলির বাগদান ভেঙে গেছে। এমন খবর দেশের প্রথম সারির বেশকিছু গণমাধ্যমে প্রকাশ হয়েছে। আর এতেই চটেছেন ‘নিয়তি’ খ্যাত নায়িকা।

নিজের বাগদান কিংবা বিয়ে নিয়ে গণমাধ্যমের খবরের উপর বিব্রত হয়ে জলি সময় সংবাদকে বলেন, ‘হঠাৎ করেই আমার বাগদান ভেঙেছে এমন খবর গণমাধ্যমে চোখে পড়ার পর বেশ বিব্রত হয়েছি। আমি বিশ্বাস করতে পারিনি দেশের প্রথম সারির পত্রিকাগুলো কিভাবে আমার মতামত না নিয়ে ভুল সংবাদ পরিবেশন করে! বিষয়টি আমরা কাছে খুবই খারাপ লেগেছে। তাছাড়া মানহানির মতো একটি কাজ এটা।[the_ad_placement id=”new”]

অনেকের ভাষ্যমতে, হবু বর আরাফাত রহমানের সঙ্গে আপনার কোনো সম্পর্ক নেই খবরটি কি তাহলে পুরোপুরি মিথ্যে? এমন প্রশ্নের জবাবে জলি বলে, ‘হ্যাঁ, এটি মিথ্যে সংবাদ। সব কিছু ঠিকঠাক আছে। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।’

উল্লেখ্য, চলতি বছরের ১৬ মে ঘরোয়া পরিসরে ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে বাগদান হয় চিত্রনায়িকা জলির। ওই সময় বাগদানের বিষয়টি জলি সবাইকে জানিয়েছিলেন। বলেছিলেন, খুব শিগগিরই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। কিন্তু কিছুদিন ধরে শোনা যাচ্ছে ভিন্ন কথা।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘অঙ্গার’ ছবির মধ্য দিয়ে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় জলির। এতে তার বিপরীতে অভিনয় করে কলকাতার নায়ক ওম। এরপর অভিনয় করেন আরিফিন শুভর বিপরীতে ‘নিয়তি’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে ‘ডেঞ্জার জোন’ ছবিটি।

আরো সংবাদ