মোদিকে রাষ্ট্রীয় মর্যাদায় বরণ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৩-০৮ ১২:০০:৪৩

মোদিকে রাষ্ট্রীয় মর্যাদায় বরণ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানাতে সরকারের পক্ষ থেকে সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাকে রাষ্ট্রীয় মর্যাদায় বরণ করতে আমরা প্রস্তুত। বাংলাদেশের বন্ধু নরেন্দ্র মোদির নিরাপত্তায় আমাদের আইন শৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। কর্মসূচিতে যাতে কোনো রকম অপ্রীতিকর বা অহেতুক ঝামেলা না ঘটে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা প্রস্তুত।

আজ রবিবার দুপুর ১২টায় নওগাঁয় গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ৮ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে নওগাঁর ধামইরহাটে থানা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সীমান্তে হত্যাকাণ্ড বন্ধে কথা হয়েছে। সীমান্তে হত্যাকাণ্ড জিরো টলারেন্সে নিয়ে যাওয়ার জন্য বিজিবি এবং বিএসএফ পর্যায়ে আলোচনা চলছে।

নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম এর সভাপতিত্বে অন্যদের মাঝে অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মো. শহীদুজ্জামান সরকার এমপি, মো. ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আকতার বিপিএম বার, অতিরিক্ত ডিআইজি র‌্যার-৫ এর অধিনায়ক মাহফুজার রহমান বিপিএম বার, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়াসহ প্রমুখ।

পরে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জেলার ৫৬ জন চোরকারবারি ও মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করে। এ সময় আত্মসমর্পণকারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পুলিশ সুপার অন্ধকার পথ থেকে আলোর পথে ফিরিয়ে আনতে তাদের শপথ বাক্য পাঠ করানো হয়। বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী ধামইরহাট সরকারি এম এম কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ডাকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলদার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলামের সঞ্চালনার এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

আরো সংবাদ