যুবলীগ সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় জেলা যুবলীগের দোয়া মাহফিল - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০১-১৭ ১৯:৪৩:৫৬

যুবলীগ সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় জেলা যুবলীগের দোয়া মাহফিল

যুবলীগের সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় জেলা যুবলীগের দোয়া মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল করোনায় আক্রান্ত হওয়ায় দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনায় কক্সবাজার জেলা যুবলীগের আয়োজনে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৭ জানুয়ারী) আছর নামাজের পর শহরের ওয়াপদা জামে মসজিদস্থ বিশ্ব নবী (স:) হাফেজিয়া তাজবিদুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় এ খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
করোনার চলমান দ্বিতীয় ঢেউয়ের মধ্যেও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তারা বিভিন্ন ত্রাণ বিতরণসহ বিভিন্ন মানবিক কার্যক্রমে অংশ নিচ্ছেন। এসব কর্মসূচিতে অংশ নিতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ।
নেতৃবৃন্দরা সবার কাছে রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করে বলেন, আক্রান্ত হওয়ার পর বাসায় আইসোলেশনে থেকে সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল নেতাকর্মীদের খোঁজখবর ও সাংগঠনিক কর্মসূচির খবর নিচ্ছেন।

গত কয়েকদিন ধরে শরীরে হালকা উপসর্গ দেখা দিলে করোনা টেস্ট করান মাইনুল হোসেন খান নিখিল। বৃহস্পতিবার তার রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে তিনি রাজধানীর মিরপুরের বাসায় আইসোলেশনে রয়েছেন।

এসময় কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য গিয়াস উদ্দিন আজম-সহ যুবলীগের জেলা ও বিভিন্ন ইউনিটের অসংখ্যা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলের পূর্বে পবিত্র কোরআন তেলাওয়াত করে কোরআন খতম করেন বিশ্ব নবী (স:) হাফেজিয়া তাজবিদুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীরা। এতে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা হাফেজ এড. রিদুয়ানুল কবির।

আরো সংবাদ