রামুতে বসতবাড়ীতে লুটপাট : বাদী হাবিব উল্লাহ নিরাপত্তাহীনতায় - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৭-২০ ১৫:১৪:৫৮

রামুতে বসতবাড়ীতে লুটপাট : বাদী হাবিব উল্লাহ নিরাপত্তাহীনতায়

নিজস্ব প্রতিবেদক : বসতবাড়ীতে হামলার ঘটনায় পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তা হীনতায় ভোগছে কক্সবাজারের রামুর খুনিয়াপালং ইউনিয়নের পশ্চিম গোয়ালিয়াপালং এলাকার নুরুল ইসলামের পুত্র হাবিব উল্লাহ।

বর্তমানে নিরাপত্তা হীনতায় পালিয়ে বেড়াচ্ছে হাবিব উল্লাহ। অভিযোগটি তদন্তাধীন রয়েছে। অভিযোগকারী ক্ষতিগ্রস্থ হাবিব উল্লাহ জানান, তার পিতা নুরুল ইসলাম বাড়ীর পাশে ২০০৪ সালে ১২ শতক ও ২০১৫ সালে ৮ শতকসহ ২০ শতক জমি ক্রয় করে গাছপালা রোপন ও বসতঘর নির্মাণ করে বসবাস করে আসছে। ওই জমির উপর কূ-দৃষ্টি পড়ে পার্শবর্তীর আবদুর রশিদ ও আবদুস সালামের। বসতবাড়ী ছেড়ে দিতে নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল আবদুর রশিদ ও আবদুস সালাম।

এরই মধ্যে স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন পরিষদে বিচারে তার পিতা নুরুল ইসলামের জমি প্রমাণিত হয়। মিথ্যা অভিযোগে মামলা সাজিয়ে তার পিতা নুরুল ইসলামকে নানাভাবে হয়রানি করে। তাকেও মামলায় জড়িয়ে হয়রানি, মেরে লাশ গুমসহ নানাভাবে হুমকি দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ৯ জুন সকালে আবদুর রশিদ ও আবদুস সালামের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী নুরুল ইসলাম, কাছিম, আজিজুল হকসহ ৭/৮ জন স্বশস্ত্র নিয়ে হামলা করে। হামলাকারীরা ৫০টি সুপারি চারাসহ বিপুল গাছপালা কেটে বসতঘর ভেঙ্গে লুটপাট চালায়। হামলার ঘটনা মোবাইল ফোনে করা ভিডিও রয়েছে।

দ্রুত সময়ের মধ্যে জায়গা ছেড়ে না দিলে তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়।

এ ঘটনা পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করার পর আরও ক্ষিপ্ত হয়ে উঠে আবদুর রশিদ ও আবদুস সালামসহ হামলাকারীরা। আবারো হামলার আশংকায় বর্তমানে তিনি পালিয়ে বেড়াচ্ছে।

এ বিষয়ে তিনি কক্সবাজার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

আরো সংবাদ