রামুতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-১০-১০ ১৫:০৭:৩৩

রামুতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক

কক্সবাজার : রামু উপজেলায় ৫ম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগ গ্রেফতার সাইফুল ইসলাম সোহেল (২৫) রামু’র জোয়ারিয়ানালা পাহাড়িয়া পাড়া’র নুরুল ইসলামের ছেলে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় রামু উপজেলার চা বাগান এলাকায় ঐ ছাত্রী ধর্ষণের শিকার হয়েছিল। এর পর রামু থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত সাইফুল ইসলাম সোহেলকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে রামু থানায় দুই জনকে আসামী করে মামলা দায়ের করেছে। ধর্ষণের শিকার শিশুটি কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম আজ শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে জানিয়েছেন, রামুর জোয়ারিয়ানালার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী তার ছোট ভাই-বোন ও এক বন্ধুকে নিয়ে গতকাল শুক্রবার দুপুরে তার বাড়ি থেকে পার্শ্ববর্তী নাইক্যংছড়ি উপজেলায় বেড়াতে যায়। সন্ধ্যায় নাইক্যংছড়ি থেকে ইজিবাইকে করে বাড়িতে ফেরার পথে রামু চা বাগান এলাকায় পৌছে ঐ স্কুল ছাত্রী বন্ধুর সাথে কথা বলছিল। এসময় সাইফুল ইসলাম সোহেল ওই শিশুকে পাশের পাহাড়ি খাদে নিয়ে ধর্ষণ করে। শাহেদ নামে আরেক যুবক বাকী ৩ শিশুকে ভয় দেখিয়ে জঙ্গলের পাশ্বেই দাঁড়িয়ে রাখে। পরে শাহেদ ওই শিশুকে ধর্ষণ করতে গেলে লোকজন এগিয়ে আসায় পালিয়ে যায়। স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে সাইফুল ইসলাম সোহেলকে আটক করে পুলিশ। যদিও তার অপর সহযোগি একই এলাকার কালু মিয়ার ছেলে মো: সাহেদ এখনো পলাতক রয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে রামু’ থানায় দুই জনকে আসামী করে মামলা দায়ের করা করেছে। এ ঘটনায় জড়িত দ্বিতীয় জনকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

আরো সংবাদ