রামুতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২০-০৭-২৯ ১৩:৪৮:২৯

রামুতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২

কালারমারছড়ায় টমটমের ধাক্কায় শিশুর মৃত্যু

রামু প্রতিনিধি :  কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়া নালা বাজারে পিকআপ ভ্যানের ধাক্কায় কক্সবাজার সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক শফিউল আলম (৫৫)সহ ২ জন নিহত হয়েছে। ২৯ জুলাই সকালে বাজারের ব্রীজের উত্তর পাশে কালা মিয়া বাজার আরকান সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
অধ্যাপক শফিউল আলম জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে। তিনি কক্সবাজার কেজি স্কুলের সিনিয়র শিক্ষক লুৎফুন্নাহারের স্বামী এবং সিনিয়র সাংবাদিক এড. আয়াছুর রহমানের ভগ্নিপতি।
নিহত অপরজনের নাম মাহাবুব মোর্শেদ আমিন সিকদার (৫৬)। তিনি একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সিকদার পাড়ার মৃত নূর আহাম্মদ সিকদারের ২য় ছেলে এবং জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য।
এ ঘটনায় গুরুতর আহত হয়েছে জোয়ারিয়া নালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বোরহান উদ্দীন (৫৫)। তিনি একই এলাকার মৃত আনোয়ারুল হকের ছেলে। তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেন। তিনি আরও জানান, দুর্ঘটনার পরই ঘাতক চালক পালিয়ে গেছে।
রামু থানার ওসি আবুল খায়ের ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন। তিনি আরও জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ