রামু ফতেখাঁরকুলে সন্ত্রাসী হামলায় যুবক আহত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৬-১২ ১৪:৪৬:৪৩

রামু ফতেখাঁরকুলে সন্ত্রাসী হামলায় যুবক আহত

বার্তা পরিবেশক : কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুলে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবকের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। আজ ১২ জুন সকালে লম্বরীপাড়ায় এ ঘটনা ঘটে। আহত যুবক ইমরান লম্বরীপাড়ার বাসিন্দা মোক্তার আহমদের ছেলে। জানাগেছে, একই এলাকার খোরশেদ আলমের নেতৃত্বে ১৪/ ১৫ জনের অজ্ঞাত একদল সন্ত্রাসী ইমরান হোসেন বাদশার উপর হামলা চালায়।

আহত ইমরান বলেন, আমি রাজমিস্ত্রী কাজ করি। আজ ১২ জুন শুক্রবার সকাল ৭টায় কাজের উদ্দেশ্য কর্মস্থলে যাওয়ার পথে গতিরোধ করে খোরশেদ এর নেতৃত্বে লাঠি, রড়, চুরি দ্বারা এলোপাতাড়ি মারধর করলে আমি গুরুতর আহত হয়ে মাঠিতে পড়ে গেলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ইমরান আরও জানায়, খোরশেদ আমার পরিবারের সাথে সুসম্পর্ক রেখে অনেকদিন যাবৎ আমার বাসায় আসা-যাওয়া করতো। সে সুবাদে একদিন আমার কাছ থেকে জায়গা বিক্রি করবে বলে নগদ ৩ লক্ষ টাকা বায়না হিসেবে গ্রহণ করে। ৩ লক্ষ টাকার বিপরীতে আমাকে একটি চেক প্রদান করে। কিছুদিন পর বিভিন্ন অজুহাত দেখিয়ে জায়গা রেজিস্ট্রি না দিয়ে কালক্ষেপন করে যাচ্ছিলো। গোপনে জানতে পারি সন্ত্রাসী খোরশেদ আলম মায়ের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এ পরকিয়ার কথা সমাজে জানাজানি হলে গত ২৭/০১/১৯ ইংরেজী তারিখ নোটারীর মাধ্যমে তারা বিয়ে করে পালিয়ে যায়।

পরবর্তী আমি খোরশেদের সাথে যোগাযোগ করলে সে আমাকে হুমকি দিয়ে বিষয়টি অস্বীকার করে এবং বায়নাকৃত উল্টো ৩ লক্ষ টাকার চেকটি ফেরত না দিলে জানে ক্ষতি করবে বলে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে। তার সূত্র ধরেই আমার উপর এই সন্ত্রাসী হামলা। আহত ইমরান এব্যাপারে প্রশাসনের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

আরো সংবাদ