রোহিঙ্গা ক্যাম্পে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলি - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০২-০৯ ১৭:১৬:৩৬

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলি

উখিয়া প্রতিনিধি : উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপহৃত রোহিঙ্গাদের উদ্ধার করতে গিয়ে পুলিশ ও রোহিঙ্গা সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলি ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও অপহৃত তিন রোহিঙ্গাকে উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

সূত্র জানিয়েছে, উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীরা তিন রোহিঙ্গাকে অপহরণ করে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করা হয়।

পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ক্যাম্প-১৯ থেকে রোহিঙ্গা সন্ত্রাসীরা হাসু মিয়া (৩৫), মোঃ ইউছুফ (২৮) ও ছব্বির আহমদ (৩৭) কে শনিবার গভীর রাতে অপহরণ করে সন্ত্রাসীদের বন্দি শালায় আটকিয়ে রাখে। পরে পুলিশ খবর পেয়ে গভীর অরণ্যে লন্ডাখালী থেকে বন্দি অবস্থায় অপহৃত রোহিঙ্গাদেরকে উদ্ধার করে। তাদের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ক্যাম্প-১৩ পুলিশের উপ-পরিদর্শক আনবিক চাকমা বলেন, রোহিঙ্গাদের খবরের ভিত্তিতে সন্ত্রাসীদের আস্তানা থেকে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করতে গেলে রোহিঙ্গা সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় ৪ রাউন্ড পাকা গুলি বর্ষন করে। পুলিশ ও আত্মরক্ষার্থে ২ রাউন্ড পাকা গুলি বর্ষণ করে। ঘনটাস্থল থেকে পুলিশ ২টি রামদা, ১টি কুড়াল, ২টি হাতুড়ী সহ বেশ কিছু যন্ত্রাংশ সহ ১টি ট্রাং জব্দ করেন। পুলিশ ও রোহিঙ্গাদের সহযোগিতায় সন্ত্রাসীদের আস্তানা আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। আহত রোহিঙ্গাদের উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উখিয়া থানার ওসি মোঃ আবুল মনছুর বলেন, অপহৃত তিন রোহিঙ্গাকে উদ্ধার করা হয়েছে।

আরো সংবাদ