লঞ্চ ভ্রমণে সিয়াম ও পরীমনি - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২০-০২-১৪ ১৯:১৬:২৩

লঞ্চ ভ্রমণে সিয়াম ও পরীমনি

বিনোদন ডেস্ক: অ্যাডভেঞ্চারে বের হচ্ছেন অভিনেতা  সিয়াম ও অভিনেত্রী পরীমনি। টানা ২৫ দিনের এই অ্যাডভেঞ্চারে লঞ্চে করে ঘুরবেন তারা। 

আবু রায়হান জুয়েলের পরিচালনায় ও জাকারিয়া সৌখিনের চিত্রনাট্যে ছবিটির শুটিং শুরু হচ্ছে ১৩ মার্চ থেকে। শুটিং চলবে টানা ২৫ দিন।

বাংলাদেশের জনপ্রিয় কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলে দিন’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এই ছবিতে অভিনয় করবেন সিয়াম ও পরীমনি।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানে নির্মাতার পাশাপাশি উপস্থিত ছিলেন মুহম্মদ জাফর ইকবাল, সিয়াম আহমেদ, পরীমনি সহ অনেকে। সেখানেই এসব জানানো হয়।  ছবিটি সরকারি অনুদানে হবে, সহ-প্রযোজনা করছে বঙ্গ।[the_ad id=”36442″]

পরী বলেন, ‘নির্মাতা বলেছেন এটা শুটিং নয়, ২৫ দিনের একটা লঞ্চ ভ্রমণ। আমার কাছে বিষয়টিকে অ্যাডভেঞ্চারের মতো লাগছে।’ সিয়াম বলেন, ‘আমরা সবাই বন্ধু হিসেবে এ অ্যাডভেঞ্চারে অংশ নিলাম। যেখানে আমি কোনও সমস্যায় পড়লে শিশু-বন্ধুরা সমাধান খুঁজে বের করবে। কাজটা অনেক মজার হবে, অনুমান করতে পারছি।ছবি প্রসঙ্গে নির্মাতা জানান, ১৩ মার্চ সদরঘাট থেকে শুরু হবে শুটিং। সেখান থেকে ওঠা হবে লঞ্চে। শুটিং করতে করতে ২৫ দিনের মাথায় পৌঁছে যাবেন সুন্দরবনে! এতে  সিয়াম-পরী ছাড়াও থাকছেন একঝাঁক শিশুশিল্পী। মুহম্মদ জাফর ইকবাল শিশুশিল্পীদের উদ্দেশ্য করে বলেন, তারা যেন শুটিংয়ে নিজেদের পড়াশুনার বই-খাতা সঙ্গে নিয়ে যায়। তার মতে, সেখানে তাদের আর তেমন কাজ নেই।[the_ad_placement id=”after-image”]

আরো সংবাদ