শহরতলীর কারবারি রুহুল কাদের ইয়াবাসহ আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০১-১৮ ১৮:৪১:১৯

শহরতলীর কারবারি রুহুল কাদের ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরতলীর সমিতিপাড়ার মাদক কারবারি রুহুল কাদেরকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। ১৭ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে শহরের হলিডে মোড় থেকে ৬ শত ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ সময় আরেক ইয়াবা কারবারি শামসুল আলম পালিয়ে যায়। শামসুল আলম টেকনাফ সাবরাং কাটাবনিয়া এলাকার মৃত তাজের মুল্লকের ছেলে। আর আটক রুহুল কাদের শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার নুরুল ইসলামের ছেলে। তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানার এএসআই আবুল কাশেম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর ১০ (ক)/৪১ মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৬১/২০২০।[the_ad id=”36442″]
এলাকাবাসি ও পুলিশ জানিয়েছে, কক্সবাজার পৌরসভার ১ নং ওয়াড়ের রুহুল কাদের পেশায় একজন টমটম চালক। দীর্ঘদিন ধরে প্রশাসনের ধরাছোঁয়ার বাহিরে থেকে মরণ নেশা ইয়াবা ব্যবসা করে আসছিলো। বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

[the_ad_placement id=”after-image”]এ নিয়ে কক্সবাজার সদর থানার এসআই রাজিব চন্দ্র পোদ্দার বলেন, রুহুল কাদের একজন ইয়াবা ব্যবসায়ীর সাথে গোপন সাক্ষাতের খবরের ভিত্তিতে পুলিশ ১৭ জানুয়ারি রাত সাড়ে ৯ টার দিকে শহরের হলিডের মোড়ে অভিযান চালায়। অভিযানস্থল থেকে রুহুল কাদের ৬শত পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় অপর আসামী শামসুল আলম পালিয়ে যায়। আটক রুহুল কাদেরকে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ