শহরের শীর্ষ সন্ত্রাসী মামুন কারাগারে - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২০-০১-১৭ ১৮:২৪:৩৩

শহরের শীর্ষ সন্ত্রাসী মামুন কারাগারে

সাইমুন আমিন: কক্সবাজার শহরের শীর্ষ ছিনতাই ও অপহরণকারী আব্দুল্লাহ আল মামুনকে আটক করেছে পুলিশ। ১৫ জানুয়ারি রাতে নিজ বাড়ী শহরের পাহাড়তলী মৌলভী পাড়া থেকে তাকে আটক করা হয়। আটক মামুন ওই এলাকার মোক্তার মাঝির ছেলে। পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।[the_ad id=”36442″]
জানাগেছে, আটক মামুনের অত্যাচারের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি পুলিশের নজরে পড়ে। শুধু তাই নয়, দীর্ঘদিন ধরে মামুন স্থানীয়সহ দেশিবিদেশী পর্যটকদের নানাভাবে হয়রানি ও ছিনতাই কর্ম চালিয়ে আসছিলো। তারই ধরাবাহিকতায় ১৫ জানুয়ারি রাতে কক্সবাজার সদর থানার এসআই প্রদীপ, এসআই রাজীব এসআই কাঞ্চন ও এসআই সনদ যৌথ অভিযান চালিয়ে তার নিজবাড়ী থেকে মামুনকে আটক করে।

সূত্র জানিয়েছে, শহরতলীর শীর্ষ অপহরণ ও ছিনতাইকারী বহু মামলার পলাতক আসামী আব্দুল্লা আল মামুন আতংকিত বশর বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হিসেবে কাজ করে আসছিলো। [the_ad id=”36442″]এদিকে মামুন আটকের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের নেতৃত্বে সবাইকে মিষ্টি বিতরণ করা হয়। পাশাপাশি অভিযানে নেতৃত্বদানকারি পুলিশ কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছে এলাকাবাসি ।

আরো সংবাদ