শাহবাগে ১০ হাজার ইয়াবা জব্দ, নারীসহ আটক ৬ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-১০-২৪ ২০:০২:১৩

শাহবাগে ১০ হাজার ইয়াবা জব্দ, নারীসহ আটক ৬

নিউজ ডেস্ক :  অভিযান চালিয়ে রাজধানীর শাহবাগ থেকে ১০ হাজার ইয়াবা জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তরা বিভাগ। এসময় ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী কমিশনার (এসি) শাহিদুল ইসলাম জানান, গত শুক্রবার দিনগত রাতে শাহবাগ থানার দোয়েল চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. রহমত উল্লাহ (২৭), মো. জাহাঙ্গীর আলম (৪২), মো. রমজান (৩৩), মো. রফিক (১৯), মো. আমিনুল ইসলাম (৩৫) ও মোছা. ফজিলা খাতুন (২৬)।

শাহিদুল ইসলাম বলেন, এ চক্রের সদস্যরা দেশের সীমান্তবর্তী এলাকা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে কৌশলে তা ঢাকায় নিয়ে এসে সেগুলো ছোট ছোট চালানে ভাগ করে বিভিন্ন মাদককারবারির কাছে বিক্রি ও সরবরাহ করতেন।

তিনি আরও জানান, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, রহমত উল্লাহ, রফিক ও আমিনুল কক্সবাজারের মাদককারবারিদের কাছ থেকে ইয়াবা সংগ্রহের কাজ করেন। ঢাকায় আনার পর সেগুলো জাহাঙ্গীর, রমজান ও ফজিলা খাতুনের কাছে বিক্রি করেন। তারা এসব খুচরা মাদককারবারিদের কাছে বিক্রি করেন। আটক ৬ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শাহবাগ থানায় মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সূত্র মানব কন্ঠ।

আরো সংবাদ