শিরোপার সুবাস পাচ্ছেন রানী হামিদ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৯-২৬ ২০:৫১:২৮

শিরোপার সুবাস পাচ্ছেন রানী হামিদ

শিরোপা ধরে রাখার পথে আরও এক ধাপ এগিয়ে গেলেন রানী হামিদ। মার্সেল রেফ্রিজারেটর ৩৯তম জাতীয় মহিলা দাবা চ্যাম্পিয়নশিপের অষ্টম রাউন্ডেও জয় তুলে নিয়েছেন তিনি। বাংলাদেশ আনসারের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ সাড়ে সাত পয়েন্ট নিয়ে এককভাবে রয়েছেন পয়েন্ট তালিকায় শীর্ষে।

বৃহস্পতিবার জাতীয় ক্রীড়া পরিষদে দাবা ক্রীড়া কক্ষে অষ্টম রাউন্ডের খেলায় রানী হামিদ হারালেন মহিলা ক্যান্ডিডেট মাস্টার সামিহা শারমীন সিম্মীকে। আরেক ম্যাচে আন্তর্জাতিক মহিলা মাস্টার শিরিন আফরীন জাহান হারালেন মুনিয়াকে।মহিলা ফিদে মাস্টার ইভার কাছে হারেন ওয়াদিফা আহমেদ।

প্রতিযোগিতায় সাত পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে আছেন জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন ও মানিকগঞ্জের মহিলা ফিদে মাস্টার নজারানা খান ইভা।

জাতীয় মহিলা দাবায় ছয় পয়েন্ট নিয়ে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির আহমেদ ওয়ালিজা রয়েছেন তৃতীয় স্থানে।

শুক্রবার অনুষ্ঠিত হবে নবম ও শেষ রাউন্ডের খেলা। যেখানে জিতলেই ফের চ্যাম্পিয়ন হবেন রানী হামিদ। শিরোপার সুবাস নিয়েই খেলতে নামবেন তিনি।

এবারের প্রতিযোগিতার প্রাইজমানি এক লাখ টাকা। সঙ্গে আছে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে উপহার। চলতি জাতীয় দাবায় ঢাকা ও বিভিন্ন জেলার ৫৭ জন দাবাড়ু অংশ নিচ্ছেন।

আরো সংবাদ