সমিতিবাজারে ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করলেন পৌর মেয়র - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০১৯-১২-০৩ ০৭:৩১:১৪

সমিতিবাজারে ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করলেন পৌর মেয়র

জসিম সিদ্দিকী, কক্সবাজার: কক্সবাজার পৌরসভার সমিতি বাজার থেকে উত্তর রুমালিয়াছড়া বাঁকখালী নদীর মোহনা পর্যন্ত ২ দশমিক ২ কিলোমিটার বড় ড্রেনের কাজ দ্রুত এগিয়ে চলছে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতাধিন তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামোগত উন্নয়ন প্রকল্প (ইউজিপি-থ্রি) এর অধিনে ১৮ লাখ টাকা ব্যায়ে কাজটি সম্পন্ন হচ্ছে।
২ ডিসেম্বর দুপুরে সরেজমিন কাজের অগ্রগতি পরিদর্শন করেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। পৌরসভার প্রকৌশল বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে তিনি কাজের গুনগতমান এবং সার্বিক অগ্রগতি পরিদর্শনে যান। এসময় মেয়র মুজিবুর রহমান বলেন, ‘এলাকার হাজার হাজার মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে বড় আকারের এই ড্রেনটি নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। ড্রেনের কাজও এগিয়ে চলছে দ্রুত। পাশাপাশি আগামী ৬ মাসের মধ্যেই এ কাজ শেষ করার নির্দেশনা দেয়া হয়েছে। [the_ad id=”36489″]
পর্যায়ক্রমে আশপাশের ড্রেনেজ এবং অনুন্নত সড়ক যোগাযোগ ব্যবস্থাসহ পুরো পৌর এলাকার সার্বিক উন্নয়ন কার্যক্রম হাতে নেয়া হবে। সবগুলো উন্নয়ন কাজই দ্রুত শেষ করতে স্ব-স্ব এলাকার জনগনের সহযোগিতা আশা করেন মেয়র মুজিবুর রহমান। পরিদর্শনকালে কক্সবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নুরুল আলম, উপ-সহকারী প্রকৌশলী মনতোষ চাকমা ছাড়াও প্রকল্পের মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ার জুবায়ের এবং ইঞ্জিনিয়ার রাতুলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ