স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী রাসেল তরুণীসহ আটক - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২০-০২-২৪ ১১:১১:১৫

স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী রাসেল তরুণীসহ আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও কটেজ মালিক সমিতির সভাপতি কাজী রাসেল আহমদ নোবেলকে তরুণীসহ আটক করেছে পুলিশ। ২৪ ফেব্রুয়ারি সকালে পর্যটন এলাকার একটি নির্মাণাধীন বাসা থেকে তাকে আটক করা হয়েছে।[the_ad id=”36442″]
পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার পর্যটন এলাকার কলাতলীর হোটেল মোটেল জোনে দীর্ঘদিন ধরে দলীয় পরিচয়ে কাজী রাসেল নানা আপত্তিকর কর্মকাণ্ড করে আসছিলেন। প্রায় সময় ধরে তার বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া যেতো। সম্প্রতি সময়ে মোরশেদ নামের এক যুবককে পিঠিয়ে গুরুতর জখম করে রাসেল। ওই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় তাকে এক নাম্বার আসামি করে মামলা দায়ের করা হয়েছে। তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার সকালে পুলিশ অভিযান চালিয়ে মিম নামের এক কণ্ঠ শিল্পীসহ তাকে আটক করা হয়।

[the_ad_placement id=”after-image”]
এদিকে কাজী রাসেলের ভাই কক্সবাজার পৌরসভার কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু জানান, পারিবারিক কলহের জের ধরে তাকে আটক করা হয়েছে। কারণ তার চলাফেরা পরিবার বিরোধী ছিল। এ কারণেই এই ব্যবস্থা নেয়া হয়েছে।

এনিয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহাজান কবির সংবাদকে জানান, কাজী রাসেলকে তরুণীসহ আটক করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে। ওসি আরও বলেন, তাকে আটকের পর অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাচ্ছে। সব কিছু আমলে নিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

[the_ad_placement id=”content”]

এদিকে কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়ছারুল হক জুয়েল বলেন, কোনো অপরাধী দলের হতে পারে না। অপরাধ করলে তাকে শাস্তি পেতে হবে। যদি তরুণীসহ কাজী রাসেল আটক হয়ে থাকে, তা হলে তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ