হাসপাতাল থেকে ইয়াবাসহ নার্স গ্রেফতার - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২০-১২-২৪ ০৫:২৪:০২

হাসপাতাল থেকে ইয়াবাসহ নার্স গ্রেফতার

নিউজ ডেস্ক :  বগুড়ায় ১০০ ইয়াবাসহ নার্স সুলতানা আক্তার রিপাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার রাতে শহরের ইসলামী হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাসপাতালটি জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল পরিচালিত। গ্রেফতারকৃত সুলতানা আক্তার রিপা বগুড়া সদরের চাঁদমুহা গ্রামের রুহুল আমিন রবিনের স্ত্রী।

পুলিশ জানায়, রুহুল দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। সম্প্রতি মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আছেন তিনি। ফলে স্বামীর মাদক কারবার পরিচালনা করছিলেন সুলতানা। গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার রাতে জেলা শহরের মফিজ পাগলার মোড়ে ইসলামী হাসপাতালের দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার অ্যাপ্রোনের পকেটে ১০০ পিস ইয়াবা পাওয়া গেছে।

ডিবির ওসি আবদুর রাজ্জাক জানান, বগুড়ায় এই প্রথম কোনো হাসপাতাল থেকে ইয়াবাসহ নার্সকে গ্রেফতার করা হলো। এ ঘটনায় বগুড়া সদর থানায় নার্স সুলতানার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। তার স্বামীও দীর্ঘদিন ধরে মাদকের কারবার চালিয়ে আসছিলেন। বর্তমানে তিনি মাদক মামলায় জেলহাজতে রয়েছেন।

বগুড়ার বেসরকারি ইসলামী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাজেদুর রহমান জুয়েল জানান, ইয়াবাসহ গ্রেফতারের পর নার্স সুলতানাকে চাকরি থেকে বহিষ্কার করা হয়েছে।

 

আরো সংবাদ