৩৪ বিজিবি’র অভিযানে দেড় লাখ ইয়াবাসহ ৩ কারবারি আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৬-১৫ ১২:৪৮:৩৫

৩৪ বিজিবি’র অভিযানে দেড় লাখ ইয়াবাসহ ৩ কারবারি আটক

উখিয়া প্রতিনিধি : কক্সবাজার ৩৪ বিজিবি’র রেজুআমতলী বিওপি’র সদস্যরা অভিযান চালিয়ে দেড় লাখ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ১৫ জুন ভোর ৫ টার দিকে এ অভিযান চালানো হয়।

কক্সবাজার ৩৪ বিজিবি সূত্রে জানা গেছে, আজ ১৫ জুন ভোরে কক্সবাজার ৩৪ বিজিবি রেজুআমতলী বিওপি’র সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় ইয়াবা ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন সংবাদের ভিত্তিতে রেজুআমতলী বিওপি’র একটি টহল দল কক্সবাজারে উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউপি’র তুলাতলী জলিলের গোদা নামক স্থানে ফাঁদ পেতে থাকে। পরবর্তীতে আজ সোমবার ভোর ৫টার দিকে মিয়ানমার থেকে মরিচের বস্তার ভিতরে বিশেষ কৌশলে পাচার করে আনা ইয়াবা একটি ইজিবাইকযোগে তুলাতলী হতে কুতুপালংয়ে নিয়ে যাচ্ছিল।
বিজিবি সদস্যরা ইজিবাইক ধাওয়া করে দেড় লাখ ইয়াবাসহ ৩ পাচারকারীকে আটক করে। আটককৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া করবুনিয়া এলাকার মো. হাকিম আলীর ছেলে মো. জোবায়ের (২১), পূর্ব দেখুলিয়া গ্রামের সৈয়দ আলমের ছেলে মো. শেখ আনোয়ার (২০) ও করবুনিয়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মো. বাপ্পি (২০)। এ ঘটনায় উখিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ