মাষ্টার রুহুল আমিনের বিরুদ্ধে থানায় জিডি - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০১-২৭ ১৫:৫০:৪৮

মাষ্টার রুহুল আমিনের বিরুদ্ধে থানায় জিডি

★ হুমকিতে আতংকিত মাতারবাড়ির চিংড়ি ঘেরের মালিক জাফর আলম ★

বার্তা প্ররিবেশক : প্রভাবশালী মহলের হুমকি-ধমকিতে নিজের চিংড়ি ঘের অন্যত্র লাগিয়ত দিতে পাচ্ছে না অসহায় চিংড়ি ঘের মালিক জাফর আলম। ২৪ জানুয়ারি বিকেলে মহেশখালীর উপজেলার মাতারবাড়ি এলাকার বাংলা বাজারের ঘোনার মালিক জাফর আলমকে হুমকি দিয়ে আনু মিয়াকে চিংড়ি ঘোনা লাগিয়ত না দিতে সাফ জানিয়ে দেয় প্রভাবশালী রুহুল আমিনের সিন্ডিকেট।

এ ঘটনায় ২৫ জানুয়ারি মহেশখালী উপজেলার মাতারবাড়ি এলাকার মাইজ পাড়ার বাসিন্দা মৃত. হাজী আফলাতুনের ছেলে জাফর আলম বাদী হয়ে হুমকি দাতা রুহুল আমিন, মফিজ উদ্দিন ও মো. সেলিমের বিরুদ্ধে মহেশখালী থানায় একখানা সাধারণ ডায়েরী দায়ের করে। যার নং ১০৯০।

ডায়েরী সুত্রে জানাগেছে, চিংড়ি ঘোনার মালিক জাফর আলম ইতোপূর্বে তার মালিকাধীন চিংড়ি ঘোনাটি হুমকি দাতাদের কাছে লাগিয়ত হিসেবে দেয়। কিন্তু ইতোপূর্বে ওই সিন্ডিকেট মালিক জাফরের কাছে লাগিয়তের টাকা বাবৎ ২ লাখ পরিশোধ করেনি। শুধু তাই নয়, ক্ষতিগ্রস্থ জাফর তার চিংড়ি ঘোনাটি কালারমারছড়া আনুমিয়ার কাছে নতুনভাবে চুক্তিতে লাগিয়ত দিতে চাইলে চক্রটি ক্ষিপ্ত হয়ে জাফর আলমকে প্রকাশ্যে হত্যা ও মিথ্যা মামলা দায়ের করার হুমকি দেয়। এতে প্রাণভয়ে ঘের মালিক জাফর আলম হুমকি দাতা প্রভাবশালী মহলের হাত থেকে রক্ষা পেতে পুলিশ প্রশাসনের প্রতি আন্তরিক হস্তক্ষেপ কামনা করেছেন।

আরো সংবাদ