সমুদ্র সৈকতে বীচ ক্রিকেট খেলায় - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৭-১১-২২ ১৩:৫৪:০০

সমুদ্র সৈকতে বীচ ক্রিকেট খেলায়

জসিম উদ্দিন সিদ্দিকী: BPL-Cox pic-22-11-17কক্সবাজার সমুদ্র সৈকতে আয়োজিত বীচ ক্রিকেট টুর্ণামেন্টে মুশফিকুর ও সৌম্য এর কাছে পরাজিত হয়েছে তামিম, সাব্বির ও তাসকিনের দল। ২২ নভেম্বর বুধবার দুপুরে সৈকতের সী গার্ল পয়েন্টে এ টুর্ণামেন্টের আয়োজন করেন লাইভ টেকনোলজিস নামের এক প্রতিষ্ঠান।
গ্রামীণ ফোনের পৃষ্ঠপোষকতায় খেলায় মুশফিকুর ও সৌম্য এবং তামিম, সাব্বির ও তাসকিনের নেতৃত্বে দুইটি দল খেলায় অংশ নেন। খেলায় প্রথমে ব্যাটিং করেন তামিম, সাব্বির ও তাসকিনের দল। তারা নির্ধারিত ১০ ওভারে সব ওয়াক হারিয়েছে ৯৯ রান করেন। এক শত রানের টার্গেট নিয়ে ব্যাটিং করতে নামেন মুশফিকুর ও সৌম্য এর দল। তারা ৯ ওভারে ৮ ওয়াক হারিয়ে জয় লাভ করেন। আয়োজনের আগের তারকা খেলোয়াড়ের সাথে আড্ডা ও সেলফিতে অংশ নেন নির্ধারিত ৮০ জন বিজয়ী। বীচ ক্রিকেট আয়োজন সমুদ্র সৈকতের পরিচিতি বৃদ্ধি করতে এবং এরূপ আয়োজন বেশি করে করা জরুরী বলে মত তারা খেলোয়াড় ও আয়োজকদের।
আয়োজক প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস এর পরিচালক ইয়াসির আরাফাত জানান, সাধারণ ক্রিকেট প্রেমীদের সাথে তারকা খেলোয়াড়ের বন্ধন তৈরীর সুযোগ এটা। এর সাথে বিশে^র দীর্ঘতম সমুদ্র সৈকতের পরিচিত করাও উদ্দেশ্য। উল্লেখ্য ২০১৪, ২০১৫ সালের পর ৩য় বারের মতো এ আয়োজন।

আরো সংবাদ