বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ ৪ পাহাড়ী আটক - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০২-১৬ ১৯:৫৭:৪০

বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ ৪ পাহাড়ী আটক

জসিম সিদ্দিকী,কক্সবাজার: Rab pic cox-1_1বান্দরবান জেলার লামা উপজেলা থেকে ২৫টি অস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ ৪ পাহাড়ী উপজাতিকে আটক করেছে যৌথ বাহিনী। অস্ত্রগুলোর মধ্যে ১৪ এসবিবিএল ও ১১ ওয়ান শুটার গান রয়েছে।
১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাতে চগ্রামে র‌্যাব-৭ ও আলীকদম জোন সেনাবাহিনী সদস্যরা যৌথ আভিযান চালিয়ে উপজেলার বনপুর রাজাপাড়ার দূর্গম পাহাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করে।
আটক ব্যক্তিরা হলেন, লামার ত্রিডেবা গ্রামের উছা মং এর ছেলে তুইসা মং, চালাচিং মারমা’র ছেলে এক্য মারমা, মৃত চিনকং মারমা’র ছেলে মিফং মারমা ও মশিল্টা মামরা’রের ছেলে চাইনুং মারমা।
১৬ ফেব্রুয়ারি দুপুরে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন সংবাদ বিফ্রিং জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী আর র‌্যাব দূর্গম পাহাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২৫টি অস্ত্র উদ্ধার করে তার মধ্যে ১৪ টি এসবিবিএল এবং ১১ টি ওয়ান শুটার গান।
এছাড়া উদ্ধার করা হয় ২ হাজার ৩৭ রাউন্ড গুলি। এসব অস্ত্র আর গুলি পাওয়া যায় আটক হওয়া ৪ পাহাড়ীর কাছ থেকে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনসহ সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে।5a6b44e31077c

আরো সংবাদ