৭ম শ্রেণীর ছাত্র বলাৎকার, আটক ২ - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৪-০৪ ২০:৩০:৫৯

৭ম শ্রেণীর ছাত্র বলাৎকার, আটক ২

কক্সবাজার কন্ঠ: কক্সবাজার সদরের খরুলিয়া উচ্চ বিদ্যালয়ে বলাৎকারের শিকার হয়েছে ৭ম শ্রেণীর এক ছাত্র। ৪ এপ্রিল সন্ধ্যায় বলাৎকারের শিকার ওই ছাত্রকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সঙ্গত কারণে বলাৎকারের শিকার ছাত্রের নাম গোপন রাখা হল। এদিকে ঘটনার খবর পেয়ে হাসপাতালে ওই ছাত্রকে দেখতে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন প্রিন্স।
এর পর পরেই ইউএনও’র নেতৃত্বে ঘটনার সাথে জড়িত খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র হৃদয় ও শাহীনকে আটক করে পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন বলাৎকারের শিকার ছাত্র জানায়, সে খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র এবং ওই স্কুলের হোস্টেলে থাকতো। হৃদয় ও শাহীন তাকে বেশ কিছু দিন ধরে বলাৎকার করে আসছিল। ঘটনাটি প্রকাশ না করতে তাকে (বলাৎকারের শিকার ছাত্র) চাপ দেয় হৃদয় ও শাহীন। এদিকে গতকাল বুধবার কুসুমে ব্যথা অনুভব হওয়ায় বলাৎকারের শিকার ছাত্র বিষয়টি তার ছোট বোনকে খুলে বলে। কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ জামাল হোসেন ইউএনও’র নেতৃত্বে হৃদয় ও শাহীন নামের দুই ছাত্রকে আটকের কথা স্বীকার করেছেন। তবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেনের মুঠোফোনে সংযোগ না পাওয়ায় তার বক্তব্যে নেয়া সম্ভব হয়নি।

আরো সংবাদ