সংবাদ-এর ৬৮তম জন্মদিন উদযাপন - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৫-১৭ ১৭:০৬:৩৩

সংবাদ-এর ৬৮তম জন্মদিন উদযাপন

image

  সংবাদ বিজ্ঞপ্তি:  সংবাদ-এর ৬৮তম জন্মদিনে গতকাল সংবাদ কার্যালয়ে কেক কাটেন সংবাদ সম্পাদক আলতামাশ কবির, ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান ও এমসিসিআই সভাপতি ব্যারিস্টার নিহাদ কবির-সংবাদ

আনন্দঘন ও অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে কেক কেটে পালিত হলো বাঙালি জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িক ও আদর্শবাদী সাংবাদিকতার মুখপত্র দৈনিক সংবাদ-এর ৬৮তম জন্মদিন।

গতকাল সন্ধ্যায় রাজধানীর পুরানা পল্টনে সংবাদ কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবাদ পরিবারের নবীন-প্রবীণ সদস্যরা আয়োজনে উপস্থিত ছিলেন। আনন্দঘন এ অনুষ্ঠানে কেক কেটে সবাইকে শুভেচ্ছা জানান সংবাদ সম্পাদক আলতামাশ কবির, ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এমসিসিআই) সভাপতি ব্যারিস্টার নিহাদ কবির। সংবাদের জন্মদিনে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক কাজী রফিক, চিফ রিপোর্টার সালাম জুবায়ের, ইউনিট চিফ অজয় বড়–য়া, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় নেতা মাহমুদুর রহমান বাবু প্রমুখ। ফুল ও কেক পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে এমসিসিআই, সোনারগাঁও প্রেসক্লাব, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনসহ বিভিন্ন সংগঠন।

জন্মদিনের কেক কাটার পর এক সংক্ষিপ্ত বক্তৃতায় সংবাদ পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্পাদক আলতামাশ কবির বলেন, সংবাদ ৬৮ বছরে পা দিয়েছে। সবার সহযোগিতায় ও আন্তরিকতায় সংবাদ যে পথ ধরে হেঁটেছে ভবিষ্যতেও ওই একই আদর্শ ও পথে হাঁটবে।

সবাইকে শুভেচ্ছা জানিয়ে খন্দকার মুনীরুজ্জামান বলেন, দেশের প্রগতিশীল, মুক্তবুদ্ধি চর্চা, বাঙালি জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িক আদর্শে অবিচল থেকে কাজ করছে সংবাদ। ভবিষ্যতেও সংবাদ তার আদর্শের জায়গায় অবিচল থেকে কাজ করে যাবে। আমাদের সবার এই নিষ্ঠা ও দায়বদ্ধতা অব্যাহত থাকবে।

আরো সংবাদ