শাকিবের চোখের ভাষা বুঝতে পারি

শাকিবের চোখের ভাষা বুঝতে পারি: বুবলী

বিনোদন ডেস্ক: ঢালিউডের এই সময়কার জনপ্রিয় ও সফল জুটি শাকিব খান-বুবলী। তাদের অভিনীত একটানা ছয়টি ছবি মুক্তি পেয়েছে এই পর্যন্ত। গত দুই বছরের দুই কোরবানির ঈদে দু’টি করে চারটি ছবি মুক্তি পায় এই জুটির। সেগুলো বেশ ভালো সাফল্য পায়। এবারের ঈদেও শাকিব-বুবলী জুটির দুটো ছবি মুক্তি পেয়েছে। সর্বশেষ হল রিপোর্ট অনুসারে তাদের ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামক ছবি দুটি শীর্ষে রয়েছে।

এদিকে শুধু বড় পর্দায় নয়, এবারের ঈদে ছোট পর্দায়ও দেখা গেছে শাকিব খান ও বুবলীকে। একটি টিভি চ্যানেলে ‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’ নামক একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন তারা। যেখানে অতিথি ও উপস্থাপক, সবই তারা দু’জন। এই অনুষ্ঠানেই শাকিব-বুবলী তাদের ঈদ, সিনেমা, ও ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।

অনুষ্ঠানের শুরুতেই দেখা যায়, শাকিবকে আমন্ত্রণ জানান বুবলী। এবং ‘রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গাইতে গাইতে শাকিবকে সালাম করেন। এরপর অকপটে শাকিবের কাছ থেকে সালামি চান। এরপর শাকিব বলেন, আমি তো জানতাম তুমি অনুষ্ঠানের অতিথি। এখন তো দেখছি অতিথি আর উপস্থাপক, দুটোই তুমি। ডাবল পেমেন্ট!

এরপরই শাকিবকে বুবলী বলেন, আমার দিকে একটু তাকাও তো। ওকে, তোমাকে আমি ভালো পড়তে পারি। তোমার চোখের ভাষা আমি বুঝে যাই।

এরপর দর্শকের উদ্দেশ্যে বুবলী বলেন, দর্শক, আমি একটু আগে তার দিকে তাকিয়ে কী বুঝলাম জানেন? এই যে আমি সালাম করলাম, সালামীর জন্য, সে বলতে চাচ্ছে, এই প্রোগ্রামে আসার জন্য সে যেই পেমেন্ট পাবে, সেটা যেন আমার হাত দিয়ে যায়। তাহলে এবার মনে হয় আমার সর্বোচ্চ সালামী হবে!

‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’ দেখতে পারেন এখানে:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*