টেকনাফে গলাকাটা ৩ রোহিঙ্গা উদ্ধার

শারমিন রোজি:কক্সবাজারের টেকনাফে গলাকাটা অবস্থায় তিন রোহিঙ্গা যুবককে উদ্ধার করেছে পুলিশ। ৩ সেপ্টেম্বর সকালে চাকমারকুলের পারিয়াপাড়ার পাহাড়ের ভেতর থেকে তাদেরকে উদ্ধার করা হয়েছে।
টেকনাফের হোয়াইক্যং পুলিশ চৌকির কর্মকর্তা এসআই দীপংকর কর্মকার বিষয়টি নিশ্চিত করেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ও স্থানীয়দের সহযোগিতায় সকাল ৯টার দিকে পাহাড়ের ভেতর থেকে ৩ রোহিঙ্গা যুবককে গলা কাটা অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া রোহিঙ্গারা হলো-উখিয়ার বালুখালি রোহিঙ্গা শিবিরের সাইদ হোসেনের ছেলে নুর আলম (৪৫), কুতুপালং শিবিরের ‘ডি’ ব্লকের জামাল মোস্তাফার ছেলে খালেক (২২) ও ‘ই’ ব্লকের আবদুল গাফ্ফার ছেলে আনোযার (৩৩)। এ ঘটনায় আরও ৩ জন নিখোঁজ রয়েছে বলে দাবী তাদের।
টেকনাফ থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, পাহাড়ের ভেতর থেকে গলা কাটা তিন যুবককে উদ্ধার করা হয়েছে। তারা এখনও বেঁচে আছে। উখিয়ার বালুখালি ক্যাম্প থেকে রাত ২টায় তাদের অপহরণ করে হোয়াইক্যং পাহাড়ে আনা হয়। তবে কি কারণে তাদের অপহরণ করা হয়েছিল তা জানা সম্ভব হয়নি। উদ্ধারকৃতদের উখিয়ার কুতুপালংয়ের আন্তর্জাতিক সংস্থা এমএসএফ হাসপাতাল ও মালয়েশিয়ান হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*