কক্সবাজারে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৪ জন আটক

কক্সবাজার : কক্সবাজারের মহেশখালী ও শহরে অভিযান চালিয়ে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের চার সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চারটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। গত বুধবার ও বৃহস্পতিবার দু’দিন অভিযান চালায় ডিবি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ পরিদর্শক মানষ বড়–য়া।
অভিযানে গ্রেফতারকৃতরা হল, উখিয়া উপজেলার কাজী পাড়া এলাকার মো. হারুনের ছেলে মো. সোহেল রানা (২২), রাজাপালং ৬নং ওয়ার্ড ফলিয়া পাড়া এলাকার মো. আইয়ুবের ছেলে মো. কামরুল হাসান নিজাম (২৫), বড় মহেশখালী ৮নং ওয়ার্ড ফকিরা ঘোনা এলাকার মৃত দুধু মিয়ার ছেলে আকতার মিয়া (২৬) ও হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা এলাকার মৃত আবুল কালামের ছেলে আতিক উল্লাহ (৩২)।
পুলিশ পরিদর্শক মানস বড়–য়া বলেন, ৩১ অক্টোবর সকালে কক্সবাজার পৌরসভার দক্ষিণ বাহারছড়ার বাসিন্দা জয়নাল আবেদীনের একটি মোটরসাইকেল চুরি হয়। এই চুরি হওয়া মোটর সাইকেলের তদন্ত পড়ে উপর। এরপর কক্সবাজার শহর ও মহেশখালীসহ বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। অভিযানের প্রথমে কামরুল নামে চোর সিন্ডিকেটের একজনকে গ্রেফতার করা হয়েছে। তার প্রাথমিক স্বীকারোক্তি মতে বাকি তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এই চারজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ চালিয়ে চুরি করা চারটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।
মানস বড়–য়া আরও বলেন, তাদের একটি বিশাল মোটর সাইকেল চোর সিন্ডিকেট রয়েছে। কক্সবাজার জেলায় এই চক্রের প্রায় ৮ থেকে ১০ জন জড়িত রয়েছে। এরমধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*