নির্বাচন চলাকালিন সময়ে রোহিঙ্গাদের নজরধারিতে রাখতে হবে

জসিম সিদ্দিকী: নির্বাচন কমিশনার মাহাবুব তালুকদার বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোহিঙ্গারা যাতে আইনশৃংখলা রক্ষায় কোন সমস্যা সৃষ্টি করতে না পারে সেদিকে কঠোর নজরদারি রাখতে হবে। নির্বাচনে রোহিঙ্গাদের ব্যবহারের যে আশঙ্কার কথা বলা হচ্ছে সেজন্য তাদের কঠোর নজরদারিতে রাখা হবে। অবাধ সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্টানে যথাযথ দায়িত্ব পালনের আহবান জানিয়ে নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন কর্মকর্তাদের কোনভাবেই পক্ষ-পাতিত্ব বরদাস্ত করা হবে না।
কক্সবাজারে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আয়োজিত আইনশৃংখলা বিষয়ক সভায় তিনি এসব কথা বলেন। শুক্রবার রাতে কক্সবাজার হিলডাউন সার্কিট হাউজ মিলনায়তনে জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। এসময় বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মঞ্জুরুল হাসান খাঁন, বিজিবি ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আসাদুজ্জামান চৌধুরী, আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর কর্মকর্তা, সহকারি রিটার্র্নিং অফিসার সহ সংশ্লীষ্টরা উপস্থিত ছিলেন।
এর পুর্বে দুপুরে বিমান যোগে তিনি দুই দিনের সফরে কক্সবাজার পৌছেন। আজ শনিবার সকালে তিনি টেকনাফ উপজেলা নির্বাচন অফিস পরিদর্শনের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*