বিএনপি’র প্রেস ব্রিফিংয়ে টেকনাফের ওসির প্রত্যাহার দাবী

জসিম সিদ্দিকী: কক্সবাজারের উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদির গাড়ীতে হামলার ঘটনা একটি সাজানো নাটক বলে দাবী করেছে বিএনপি। টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের পরিকল্পনায় নিজেরাই ঘটনা তৈরি করে বিএনপিকে দমন পিড়নের চেষ্টা করা হচ্ছে বলেও আভিযোগ তোলা হয়েছে।
১ ডিসেম্বর দুপুরে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ এসব অভিযোগ করেন, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের বিএনপি মনোনিত প্রার্থী সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।
এমপি বদির গাড়ীতে হামলার ঘটনাটি সম্পুর্ন পরিকল্পিত ও সাজানো নাটক বলে মন্তব্য করে শাহজাহান চৌধুরী বলেন, দলীয় নেতাকর্মীদের মাঠছাড়া করতে এবং নির্বাচনী ফায়দা লুটতে ঘটনাটি ঘটানো হয়েছে। ওসি প্রদীপ কুমার দাশের পরিকল্পনায় নিজেরাই ঘটনা তৈরী করে বিএনপিকে দমন নিপীড়নের চেষ্টা করছে। ওই ঘটনা পরবর্তী রাত দেড়টায় ওসি প্রদীপের নেতৃত্বে টেকনাফ উপজেলা যুব দলের সাধারণ সম্পাদক জোনায়েদ আহমদ চৌধুরীর বাড়ীতে পুলিশ ব্যাপক তল্লাসি, ভাঙচুর ও লুটতরাজ চালায়। ঘরের দারোয়ানকে বেধে কাজের মেয়ের সাথে অশুভন আচরণ করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায় পুুলিশ। প্রকাশ্যে সরকারী দলের ক্যাডারের ভুমিকায় অবর্তীন হয়েছে দাবী করে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের প্রত্যাহার দাবী করা হয়।
এসময় জেলা বিএনপি’র সহ সভাপতি এটি এম নুরুল বশর চৌধুরী, সাধারন সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, ইউসুফ বদরী, সরওয়ার জাহান চৌধুরীসহ জেলা বিএনপি’র নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*