মহেশখালীতে ১৬ মামলার আসামী নিহত - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০২-০৫ ০৯:৫৯:০২

মহেশখালীতে ১৬ মামলার আসামী নিহত

নিজস্ব প্রতিবেদক:  কক্সবাজারের মহেশখালীতে বন্দুকযুদ্ধে ১৬ মামলার আসামী সাহাব উদ্দিন (৩৫) নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে  উপজেলার ছোট মহেশখালীর কালমাদিয়া এলাকার গহীন বনে এ বন্দুকযুদ্ধের  ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫টি অস্ত্র ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। নিহত সাহাব উদ্দিন কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি গ্রামের আব্দুর রহিমের ছেলে।


মহেশখালী থানার অফিসার ইনচজার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ সূত্র জানান, কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর কালমাদিয়া এলাকার গহীন বনে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় দুইগ্রুপের গোলাগুলি না থামায় দীর্ঘক্ষন অপেক্ষা করেও পুলিশ ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। প্রায় তিনঘন্টা পর পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক মরদেহ উদ্ধার করে। পরে এটি সাহাব উদ্দিন নামের এক সন্ত্রাসীর মরদেহ বলে সনাক্ত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি লম্বা বন্দুক ও চারটি এলজি ও ১৩রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।


ওসি আরো জানান, মঙ্গলবার ভোর পাঁচটা থেকে সকাল আটটা পর্যন্ত প্রায় তিনঘন্টা এ বন্দুকযুদ্ধ চলে। নিহত সাহাব উদ্দিনের বিরুদ্ধে ডাকাতি, হত্যা, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে উল্লেখ করেন তিনি।

আরো সংবাদ