টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পনে চলছে মাইকিং


নিজস্ব প্রতিবেদক: আগামী ১৬ ফেব্রুয়ারী কক্সবাজারের টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে হচ্ছে বহুল আলোচিত দেড় শতাধিক ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ অনুষ্টান। বর্তমানে মঞ্চ তৈরীর কাজ ও মাইকিং চলছে পুরোদমে। টেকনাফ সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে আসে ইয়াবা আর ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের অনুষ্ঠানও হবে টেকনাফে। জানাগেছে, ১৬ ফেব্রুয়ারী সকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের উপস্থিতিতে আত্মসমর্পণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
কক্সবাজার পুলিশ সুপার বলেন, বেসরকারি টেলিভিশন ‘চ্যানেল-২৪’র সাংবাদিক আকরাম হোসাইনের মাধ্যমে তারা জানতে পারেন ইয়াবা পাচারকারীদের একটা অংশ আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরতে চাইছে। এরই মধ্যে ইয়াবা চোরাকারবারিদের কাছে প্রস্তাব পাওয়ার পর বিষয়টি ঊর্ধ্বতন মহলে লিখিতভাবে অবহিত করা হয়।
১৫ ফেব্রুয়ারি সকালে বিমানে কক্সবাজার পৌঁছাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। ওইদিন বিকালে কক্সবাজারে জেলার ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন। পরদিন সকালে তিনি টেকনাফে আত্মসমর্পণ অনুষ্ঠানে যাবেন। আত্মসমর্পণ অনুষ্ঠান এবং স্বরাষ্ট্রমন্ত্রীর আগমনের সার্বিক প্রস্তুতির তদারকিতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী কক্সবাজার এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*