প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, বাফুফের কিরণ গ্রেফতার

নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসত্য মন্তব্য ও কটূক্তি করার মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল তাকে গ্রেফতার করে আদালতে তোলা হলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। এর আগে একটি বেসরকারি টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসত্য মন্তব্য এবং কটূক্তির অভিযোগে গত মঙ্গলবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন মুখ্য মহানগর হাকিম।

এদিকে কিরণের বিরুদ্ধে তিন সদস্যের কমিটি গঠন করেছে বাফুফে। কমিটির আহ্বায়ক বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী। আর দুই সদস্য বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ ও সংস্থাটির সদস্য আব্দুর রহিম। কিরণের বিরুদ্ধে ওঠা অভিযোগ পর্যালোচনা করে তদন্ত কমিটি বাফুফের কাছে রিপোর্ট জমা দেবে।

উল্লেখ্য, কিরণের বিরুদ্ধে স্বপ্রণোদিত হয়ে আদালতে মামলাটি দায়ের করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য আবু হাসান চৌধুরী প্রিন্স।

মামলার অভিযোগে জানা যায়, বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান কিরণ গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ফুটবল সংগঠকদের নিয়ে মানহানিকর বক্তব্য দেন। তার ওই বক্তব্য বেসরকারি টেলিভিশন, পত্রিকা ও অনলাইনে প্রকাশিত-প্রচারিত হয়। এ ঘটনায় প্রিন্স ৫০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*