বিদ্রোহী প্রার্থী শরিফ বাদশা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৩-২৪ ১৫:৩১:৩৭

বিদ্রোহী প্রার্থী শরিফ বাদশা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

আ ন ম হাসান, মহেশখালী :কক্সবাজারের মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ৫৮০৫ ভোটের ব্যবধানে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস মার্কার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শরীফ বাদশা।

উপজেলার ৮ টি ইউনিয়নের প্রাপ্ত বেসরকারীভাবে ফলাফলে দেখা যায়, আনারস প্রতীক নিয়ে মোঃ শরীফ বাদশা পেয়েছেন ৩২ হাজার ৫ শত ৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোহাম্মদ হোছাইন ইব্রাহিম পেয়েছেন ২৬৭৩৩ ভোট। ভোটের ব্যবধান ৫৮০৫ ভোট।

উল্লেখ্য, মহেশখালী উপজেলায় ভোটার ২ লাখ ১১ হাজার ৬১৬ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১ লাখ ৯ হাজার ৯৪৯ এবং নারী ভোটার রয়েছেন ১ লাখ ১ হাজার ৬৬৭ জন। মহেশখালী উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ৪ প্রার্থী হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ হোছাইন ইব্রাহিম। স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সাজেদুল করিম, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শরীফ বাদশা এবং ইসলামিক ফ্রন্ট এর এরফান উল্লাহ্।ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ৭ প্রার্থী হলেন, জাফর আলম, আবু সালেহ, মোঃ জহির উদ্দিন, ফরিদুল আলম, মাহাবুবুল আলম, শাহ নেওয়াজ কামাল এবং গিয়াস উদ্দিন। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিকারিণী ২ প্রার্থি হলেন, মনোয়ারা কাজল এবং মিনুয়ারা ছৈয়দ।

আরো সংবাদ