আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের আয়োজনে মাদক বিরোধী আলোচনা সভা - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৪-১৮ ১৫:৫৪:৪৭

আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের আয়োজনে মাদক বিরোধী আলোচনা সভা


নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের সিলভার সাইন হোটেলের হল কক্ষে বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের আয়োজনে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ এপ্রিল সন্ধ্যায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সম্পাদক আকতার হোসেন নেজামী। তিনি বলেন, বাংলাদেশের সাধারণ জনতাকে আইনগত সহায়তা দেয়ার জন্য বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন নিরলসভাবে সারাদেশে কাজ করে আসছে। সম্প্রতি কক্সবাজার জেলা একটি করে দেয়া হয়েছে। আশাকরি উক্ত কমিটি কক্সবাজারে মাদক প্রতিরোধে কাজ করবেন। পাশাপাশি কক্সবাজারের সাধারণ মানুষের বিপদ-আপদে এগিয়ে আসবেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলার আইন বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান তৌহিদ, চট্টগ্রাম উত্তর জেলার সিনিয়র সহসভাপতি আবুল হায়াদ চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলার কার্যকরী সদস্য মোহাম্মদ সেকান্দর হোছাইন প্রমূখ।
অনুষ্ঠিত সভায় সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের কক্সবাজার জেলা শাখার সভাপতি মোহাম্মদ মোজাম্মল হোছাইন। তিনি তার বক্তব্যে প্রশাসনসহ সবার কাছে সংগঠনের কর্মকান্ডে আন্তরিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদ আলম মাসুদ রানা। সভায় সার্বিক দায়িত্ব পালন করেন জেলা কমিটির প্রচার সম্পাদক এম. আব্দুল আজিজ, তথ্য বিষয়ক সম্পাদক মিরাজুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক মোহাম্মদ এরশাদ, মহিলা সম্পাদিকা জাহানারা বেগম।
মাদক বিরোধী আলোচনা সভা ও কক্সবাজারের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে সংগঠনের কর্মরত প্রায় ২ শতাধিক কর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ