এসএসসি পাসের মিষ্টি কিনতে গিয়ে প্রাণ হারালো ২ শিক্ষার্থী - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৫-০৭ ১১:৫৯:৪৭

এসএসসি পাসের মিষ্টি কিনতে গিয়ে প্রাণ হারালো ২ শিক্ষার্থী


কক্সবাজার: কক্সবাজারে সদ্য এসএসসি উত্তীর্ণ হয়ে ৪ বন্ধু মিলে মোটরযোগে মিষ্টি কিনতে গিয়ে সড়ক র্দুঘটনায় ২ শিক্ষার্থী নিহত হয়েছে। ৭ মে দুপুরে কক্সবাজারের ঈদগাঁহ ফরিদ আহমদ কলেজ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও ২ বন্ধু গুরুতর আহত হয়েছে। নিহতরা হলো, রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের কালিরছড়া এলাকার মোহাম্মদ ইমরান (১৬) ও মোহাম্মদ রাহুল (১৭)। আর আহতরা হলো তাদের বন্ধু মোহাম্মদ জয়নাল ও মোহাম্মদ শামীম। হতাহতরা সবাই ৬ মে প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে উত্তীর্ণ হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সঞ্জিত চন্দ্র নাথ। তিনি জানান, এসএসসি উত্তীর্ণ ৪ বন্ধু মোটরসাইকেলে করে মিষ্টি কিনতে গিয়েছিল ঈদগাঁহ স্টেশনে। ফেরার পথে চট্টগ্রামুখী হানিফ পরিবহনের একটি বাস তাদের বিপরীত দিক থেকে ধাক্কা দেয়। এতে এক মোটরসাইকেলে থাকা ৪ বন্ধু আহত হয়। পরে স্থানীয়রা তাদের মালুমঘাট ক্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দুজনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে রাহুল এবং হাসপাতালে পৌঁছানোর পর ইমরান মারা যায়। আহত দুজনকে মালুমঘাট ক্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে বাসটিতে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ জনতা। খবর পেয়ে পুলিশ বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

আরো সংবাদ