হোটেলজোনের গুরু রোস্তম এখনো ধরাছোঁয়ারে বাহিরে - কক্সবাজার কন্ঠ

বুধবার, ৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৮-২০ ০৮:৪১:৩৪

হোটেলজোনের গুরু রোস্তম এখনো ধরাছোঁয়ারে বাহিরে

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের কলাতলী ও লাইট হাউজ পাড়ায় ফ্লাট ব্যবসার আঁড়ালে রমরমা হয়ে উঠেছে ইয়াবা আর পতিতা ব্যবসা। সম্প্রতি টেকনাফ কেন্দ্রিক কিছু সিন্ডিকেট নিয়ে অনেক ফ্লাট ভরে উঠেছে। এতে নেতৃত্ব দিচ্ছে কক্সবাজার শহরের কথিত ভাড়াটিয়া ফ্লাট ব্যবসায়ী ও নানা অপর্কমকারি রোস্তম আলী। এ অপরাধ দমনে পুলিশ প্রতিনিয়ত অভিযানও অব্যাহত রেখেছে।
১৮ আগষ্ট বিকালে ওয়ার্ল্ড বীচ রিসোর্ট ও ঢাকার বাড়ী হোটেলে পুলিশ অভিযান চালিয়ে পতিতাসহ ১১ জনকে আটক করলে গডফাদার রোস্তম আলীকে আটক করা সম্ভব হয়নি। তিনি কৌশলে পালিয়ে যায় বলে জানা যায়। কক্সবাজার সদর মডেল থানার এসআই দেলোয়ার জানান, ওয়ার্ল্ড বীচ রিসোর্টের ৬০৩ নং ফ্লাট থেকে ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে।
এদিকে রোস্তমের বিরুদ্ধে রয়েছে নানা অভিযোগ। তিনি টেকনাফ কেন্দ্রীক ইয়াবা কারবারিদের সাথে সু-সর্ম্পক তৈরী করে হোটেল জোনে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। জনৈক মঈন ও শাহীনের কাছ থেকে হোটেল ভাড়া নিয়ে তিনি এই অপরাধ জগত চালিয়ে আসছে বলে একটি সুত্র জানান। সুত্রটি আরও বলেন তার বিরুদ্ধে মহেশখালী আর কক্সবাজার সদর থানায় একাধিক মামলাও রয়েছে।
এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত খায়রুজ্জামান জানান, পুলিশেরে পক্ষ হোটেল আর কটেজ জোনে অভিযান অব্যাহত রয়েছে। এখনো যারা ধরাছোঁয়ার বাহিরে রয়েছে তাদেকেও আইনের আওতায় আনা হবে। তিনি বলেন, অপরাধ করে কেউ আইনের হাত থেকে রক্ষা পাবে না।

আরো সংবাদ