মাতারবাড়ী ৫নং ওয়ার্ড আ'লীগের রেজাউল ও দেলোয়ার শীর্ষে - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০১৯-১১-১১ ১৬:২৯:২৮

মাতারবাড়ী ৫নং ওয়ার্ড আ’লীগের রেজাউল ও দেলোয়ার শীর্ষে

মোঃ কাইছার হামিদ, মহেশখালী: সারা দেশের আ’লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিতব্য হওয়ার ধারাবাহিকতায় মহেশখালীর দ্বিতীয় টুঙ্গীপাড়া খ্যাত মাতার বাড়ী ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিলে পুনরায় সভাপতি প্রার্থী- রেজাউল করিম ও নব সাধারণ সম্পাদক প্রার্থী- দেলোয়ার হোছাইন। জানা যায়, বর্তমান ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সততা এবং মুজিব আদর্শিক, কর্মীবান্ধব ব্যক্তি হিসেবে ওয়ার্ডে সদস্য ও সাধারণ নৌকার সমর্থককে ঐক্যবদ্ধ রেখেছে। সেসুবাদে সাধারণ সম্পাদক প্রার্থী দেলোয়ার হোছাইনও সাবেক ছাত্রলীগের সক্রিয় কর্মী এবং একজন উদয়মান, তরুন কর্মীবান্ধব রাজনৈতিক ব্যক্তি হিসেবে পরিচিত।
৫নং ওয়ার্ডের ভোটার এবং সাধারণ জনতার পক্ষে রবিউল জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে নিরলস কাজ করে যাচ্ছেন- মমতাময়ী দেশরত্ন ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার। বাংলাদেশ অাওয়ামীলীগের সভানেত্রীর হাত কে শক্তিশালী করতে ওয়ার্ড থেকে শুরু করে এমন সভাপতি-সম্পাদককে নির্বাচিত করতে হবে। ওয়ার্ডে তৃণমূল কর্মীরা মনে করেন, আওয়ামীলীগের রাজনৈতিকে আরো গতিশীল করতে এমন প্রার্থীদের নির্বাচিত করতে হবে।

তাদের যেমন, যোগ্যতা আছে, তেমন সমর্থক, কর্মী ও ভোটারদের সাথে ঐক্যবদ্ধ রয়েছে। সেসুবাদে তারা অন্যান্য প্রার্থীদের চাইতে এগিয়ে রয়েছে। এবং তারা দু’জনেই একনিষ্ঠ আ’লীগ রাজনৈতিকের সাথে দহরম-মহরম ভাবে জড়িত। এমনকি অন্যান্য প্রার্থীদের বিএনপি-জামায়াতের সাথে একটু না একটু সম্পৃক্তা থাকতে পারে। যা তাদের মাঝে নাই।

আরো সংবাদ