টেকনাফে ২ লাখ ৮০ হাজার ইয়াবা উদ্ধার - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০১৯-১২-১০ ১৭:৫৮:২৬

টেকনাফে ২ লাখ ৮০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ প্রতিনিধি : টেকনাফে অভিযান চালিয়ে ২ লাখ ৮০ হাজার ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড। মঙ্গলবার ভোর রাতে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া এবং সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ এলাকায় পৃথক এ অভিযান চালানো হয় বলে জানান কোস্টগার্ডের পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এম হায়াত ইবনে সিদ্দিক।

Advertisements
তবে পাচারকারিরা এসময় পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি। লেফটেন্যান্ট সিদ্দিক বলেন, ভোর রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়ায় ইয়াবার বড় একটি চালান পাচার হওয়ার খবরে কোস্টগার্ডের একটি দল অবস্থান নেয়। এসময় কোস্টগার্ড সদস্যদের দেখতে পেয়ে পাচারকারিরা ২ টি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা ২ টি উদ্ধারের পর খুলে ২ লাখ ইয়াবা পাওয়া যায় বলে জানান কোস্টগার্ডের এ কর্মকর্তা।

Advertisements
এদিকে ভোর রাতে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপের প্যারাবন এলাকায় কোস্টগার্ডের পৃথক আরেকটি অভিযানে ৮০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বলে জানান কোস্টগার্ড কর্মকর্তা লে. এম হায়াত ইবনে সিদ্দিক।

সিদ্দিক বলেন, ইয়াবার একটি চালান পাচারের খবরে কোস্টগার্ডের একটি দল শাহপরীরদ্বীপের প্যারাবন এলাকায় অবস্থান নেয়। পাচারকারিরা কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি দেখে একটি জেরিকেন ফেলে পালিয়ে যায়। এরপর জেরিকেনটি উদ্ধারের পর খুলে ৮০ হাজার ইয়াবা পাওয়া যায় বলে জানান এ কোস্টগার্ড কর্মকর্তা।

আরো সংবাদ