আবারও ইয়াবা নিয়ে ধরা পড়লো গাড়ীর মাঠের রাসেল - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৪-০৫-০৫ ০১:৩৫:১১

আবারও ইয়াবা নিয়ে ধরা পড়লো গাড়ীর মাঠের রাসেল

আবারও ইয়াবা নিয়ে ধরা পড়লো গাড়ীর মাঠের রাসেলসহ ২ জন

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুতে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি এক্স নোহা হাইব্রিড (চট্রমেট্রো-চ-১১-৮৯০১) জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬০ লাখ টাকা বলে জানা যায়। শনিবার (৪ মে) দুপুরে উপজেলা পরিষদ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়িরা হলেন, কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ পশ্চিম লারপাড়া বাসটার্মিনাল এলাকার মতিউর রহমানের পুত্র জাহেদ হাসান রাশেল (৩০) ও ১০ নং ওয়ার্ড নতুন বাহার ছড়া এলাকার অর্জিত শর্মার পুত্র লিটন শর্মা।

রামু থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় একটি নোহা গাড়ি থেকে দুই জনকে আটক করা হয়। পরে তাদের দেহ ও গাড়ি তল্লাশী করে গাড়ির সিটের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২০ হাজার ইয়াবা জব্দ করা হয়। তিনি আরও জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

এদিকে শহরের গাড়ীর মাঠ এলাকার ব্যবসায়ী নুরুল ইসলাম জানান, ইয়াবা নিয়ে ধরা পড়া যুবক রাসেল দীর্ঘদিন ধরে শহরের গাড়ীর মাঠ এলাকায় মাদক কারবার চালিয়ে আসছিলো। তার কয়েকটি ইয়াবা’র চালানও ধরা পড়েছিলো। পরে গাড়ীর মাঠ ছেড়ে কোথাও লুকিয়ে পড়ে। এখনও গাড়ীর মাঠে তার একাধিক সিন্ডিকেট রয়েছে। রয়েছে কয়েকটি বিকাশের দোকানও। তার কারনে অনেক যুবক মাদক নিয়ে ধরা পড়ে শাস্তি ভোগ করেছে। সে দীর্ঘদিন ধরে পলাতকও ছিলো। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলাও রয়েছে।

আরো সংবাদ