আল ফুয়াদ হাসপাতালের এমডি ডা.শাহ আলম করোনা আক্রান্ত - কক্সবাজার কন্ঠ

বুধবার, ১৯ মে ২০২১ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৪-১১ ১২:৩৮:১৭

আল ফুয়াদ হাসপাতালের এমডি ডা.শাহ আলম করোনা আক্রান্ত

আল ফুয়াদ হাসপাতালের এমডি ডা.শাহ আলম করোনা আক্রান্ত

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজার জেলা শহরে অবস্থিত ফুয়াদ আল খতীব হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আলম করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার (১০ এপ্রিল) তার শরীরে করোনা শনাক্ত হয়। করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ডা. মো. শাহ আলমের ছোট ভাই মোহাম্মদ আবু সোলতান। তিনি জানান, সামান্য অসুস্থতা অনুভব করায় চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে স্যাম্পল জমা দেন। একদিন পরে ল্যাবের রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। করোনা শনাক্ত হওয়ার পর থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের অধীনে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন।

ডা. মো. শাহ আলমের মেয়ে ডাঃ শাম্মী এবং ছেলে সালমানও (মালয়েশিয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত) অসুস্থ বলে জানা গেছে। তাদের সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে আন্তরিকভাবে দোয়া কামনা করেছেন। ডা. মো. শাহ আলম  কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের সিকদার পাড়ার বাসিন্দা আলহাজ্ব মোহাম্মদ মোজাম্মেল হক সিকদারের বড় ছেলে।

উল্লেখ্য,  ডা. মো. শাহ আলম বায়োফার্মা লিমিটেড, ঢাকা আল বারাকা কিডনি হাসপাতাল, চকরিয়া জমজম হাসপাতাল (প্রা.লি.), চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতাল, চট্টগ্রাম পার্ক ভিউ হাসপাতালসহ অগনিত ক্লিনিক-হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা। এসবের মাধ্যমে তিনি নিজেকে মানবসেবায় নিয়োজিত রেখেছেন।

আরো সংবাদ