আসামী গ্রেফতারের দাবিতে পৌর আ’লীগের বিক্ষোভ সমাবেশ - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৬ মে ২০২১ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৫-০৩ ১৪:০৮:১৩

আসামী গ্রেফতারের দাবিতে পৌর আ’লীগের বিক্ষোভ সমাবেশ

আসামী গ্রেফতারের দাবিতে পৌর আ’লীগের বিক্ষোভ সমাবেশ

শহর প্রতিনিধি : ডিজিটাল মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পৌর আওয়ামী লীগ। সোমবার ( ৩ মে) বিকাল ৩টায় কক্সবাজার পৌরসভার সামনে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম। সভাপতির বক্তব্যে তিনি বলেন, পর্যটন শহরে হঠাৎ ভূমিদস্যূ ও সন্ত্রাসীদের দৌরাত্ম্য বেড়ে গেছে। রাতারাতি এসব ভূমিদস্যূ ও সন্ত্রাসীরা জমি ও হোটেল দখল করছে। ইতোমধ্যে চিহ্নিত ভূমিদস্যূ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে পুলিশ। অবিলম্বে তাদের দ্রুত গ্রেফতারে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান তিনি। কক্সবাজার পৌর আওয়ামী লীগ নেতা জানে আলম পুতুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সহ সভাপতি হাজী এনামুল হক, সাইফুল ইসলাম চৌধুরী, ডা. পরিমল কান্তি দাশ, নাজমুল হোসেন নাজিম, পৌর আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, এড. রিদুয়ান আলী, নুরুল আলম পেটান, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহেদ আলী শাহেদ, জিয়া উল্লাহ চৌধুরী, আবদুল্লাহ আল মাসুদ, ওয়াহিদ মুরাদ সুমন, আরমানুল আজিম, আবু আহম্মদ, তাজ উদ্দিন, শাহ নেওয়াজ চৌধুরী, হাবিব উল্লাহ, জাফর আলম, সেলিম ওয়াজেদ, জহিরুল কাদের ভুট্টু, মেজবাহ উদ্দিন কবির, নুর মোহাম্মদ, দীপক দাশ, নজরুল ইসলাম, আবদুল মজিদ সুমন, মোর্শেদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মঈন উদ্দিন, ফয়সাল হুদা ও আমির উদ্দিন প্রমুখ।

এদিকে ২ মে দুপুরে এ ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন করেন একটি পক্ষ। এ সময় মামলাটির ভুক্তভোগীরা কক্সবাজার সদর থানার ওসিকে ঘুষখোর হিসেবে আখ্যা দেন।

আরো সংবাদ