ঈদগাঁওতে চোরাই গরুসহ আটক ৩ - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২১-০৭-১৭ ১৪:০৩:১৫

ঈদগাঁওতে চোরাই গরুসহ আটক ৩

ঈদগাঁওতে চোরাই গরুসহ আটক ৩
Spread the love

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সদরের ঈদগাঁওতে রামুর চাকমারকূল থেকে চুরি হওয়া গরুসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাস স্টেশনে এ অভিযান চালানো হয় বলে জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান।

আটকরা হল, রামু উপজেলার চাকমারকূল ইউনিয়নের শ্রীমুরা নাসিরপাড়ার মনির আহম্মদের ছেলে ইমরান হোসেন (২৫), একই ইউনিয়নের ধাউনখালী এলাকার বজল করিমের ছেলে মোহাম্মদ জুয়েল (২৪) এবং কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এবিসি ঘোনার আব্দুর রব কামরুলের ছেলে সাইফুল ইসলাম (২৯)।

পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, শুক্রবার রাতে ঈদগাঁও বাস স্টেশনে পিকআপ ভ্যান যোগে একটি গরু নিয়ে পৌঁছলে দায়িত্বরত পুলিশ সদস্যরা থামায়। পরে গাড়ীতে থাকা তিনজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হলে কথাবার্তায় সন্দেহ সৃষ্টি হয়।

এতে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ওই তিন ব্যক্তি গরুটি রামু চাকমারকূল শ্রীমুরা এলাকা থেকে চুরি করার তথ্য স্বীকার করে। তারা গরুটি চকরিয়া উপজেলার খুটাখালী নিয়ে যাচ্ছিল। পরে তাদের আটক ও গরুসহ গাড়ীটি জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ঈদগাঁও থানায় মামলা করা হয়েছে বলে জানান হাসানুজ্জামান।

আরো সংবাদ