ঈদগাঁওতে বাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-১৪ ১২:৪৩:৪১

ঈদগাঁওতে বাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঈদগাঁওতে বাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ২
Spread the love

কক্সবাজার কন্ঠ ডেস্ক : কক্সবাজারের ঈদগাঁওতে যাত্রীবাহি বাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঈদগাঁও থানার ওসি মো. আব্দুল হালিম জানান, শুক্রবার (১৪ জানুয়ারি) বিকাল ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়নের চান্দেরঘোনা সাতঘরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় নিহত হয়েছে অটোরিক্সা চালক (নাম জানা যায়নি) ও তসলিমা আক্তার নামের এক যাত্রী।

এছাড়া আশংকাজনক অবস্থায় শফিকুর রহমান ও ছেনুয়ারা বেগম নামের দুইজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

নিহত ও আহতরা চকরিয়া উপজেলার খুটাখালী এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয়দের বরাতে ওসি আব্দুল হালিম বলেন, বিকালে ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়নের চান্দেরঘোনা সাতঘরিয়া পাড়া এলাকায় বান্দরবানগামী পূরবী পরিবহন সার্ভিসের একটি বাসের সাথে কক্সবাজারমুখি একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে চাপা দিয়ে সড়কের খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলে অটোরিক্সা চালক ও গাড়ীটির এক নারী যাত্রী নিহত হয়। এছাড়া আহত হয়েছে অটোরিক্সার দুইজন যাত্রী। তাদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওসি বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান চলছে। এছাড়া ঘটনার ব্যাপারে কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনকে খবর দেওয়া হয়েছে। নিহতদের লাশ এখনো ঘটনাস্থলে রয়েছে বলে জানান আব্দুল হালিম।

আরো সংবাদ