ঈদের আনন্দমেলা উপস্থাপনায় রিয়াজ ও স্পর্শিয়া - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৭-০৫ ১৬:২৪:২৪

ঈদের আনন্দমেলা উপস্থাপনায় রিয়াজ ও স্পর্শিয়া

ঈদের আনন্দমেলা উপস্থাপনায় রিয়াজ ও স্পর্শিয়া
শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক : প্রতি বছরের মতো আগামী কুরবানির ঈদেও প্রচার হবে বিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। এবারের আনন্দমেলার উপস্থাপনা করবেন চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ৯ জুলাই থেকে তাদের উপস্থাপনার অংশটুকুর চিত্রধারণ কাজ শুরু হবে বলে বিটিভি সূত্রে জানা গেছে।

এটি উপস্থাপনা প্রসঙ্গে রিয়াজ গণমাধ্যমকে বলেন, ‘উপস্থাপনা সহজ কোনো কাজ নয়। তবে কাজটি করতে আমার ভালোই লাগে। আশা করি, ঈদের এ ম্যাগাজিন অনুষ্ঠানটি দর্শকের ভালো লাগবে।’

স্পর্শিয়া বলেন, ‘জনপ্রিয় একটি ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করা বেশ কঠিন কাজ। তারপরও আমি সর্বোচ্চ চেষ্টা করব আমার উপস্থাপনাকে প্রাণবন্ত করতে।’

এদিকে ছবিতে নিয়মিত অভিনয় করছেন স্পর্শিয়া। কিছুদিন আগে চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ নামের একটি সরকারি অনুদানের ছবিতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আগামী ঈদের পর নতুন একটি ছবিতে অভিনয়ের ঘোষণা দেবেন এ চিত্রনায়িকা। অন্যদিকে দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘অপারেশন সুন্দরবন’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন রিয়াজ। আগামী ঈদে তাকে এসএ হক অলিকের পরিচালনায় ‘ভাই বড়ই প্রেমিক’ নামের একটি নাটকে দেখা যাবে।


শেয়ার করুন

আরো সংবাদ