উখিয়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক আটক - কক্সবাজার কন্ঠ

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার

প্রকাশ :  ২০২২-১০-১১ ১৪:৪৮:৪০

উখিয়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক আটক

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের উখিয়ায় বিদেশি পিস্তল, দেশীয় তৈরী বন্দুক ও গুলিসহ এক যুবককে আটক করেছে পুলিশ। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার পালংখালী ইউনিয়নের মোছারখোলা ও বলখেলার মাঠ এলাকায় এ অভিযান চালানো হয়। আটক মফিজুর রহমান (১৯) উখিয়ার পালংখালী ইউনিয়নের মোছারখোলা এলাকার ওবায়দুর রহমানের ছেলে।

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, সোমবার মধ্যরাতে উখিয়ার পালংখালী ইউনিয়নের রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন মোছারখোলা এলাকায় কতিপয় লোকজন সশস্ত্র অবস্থায় অপরাধ সংঘটনের জন্য অবস্থান করছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এতে পুলিশ অস্ত্র উদ্ধার ও অপরাধীদের গ্রেপ্তারে সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান চালায়।
এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে পালংখালী ইউনিয়নের মোছারখোলা পাহাড়ী এলাকায় অপরাধীদের সন্দেহজনক আস্তানা ঘিরে ফেলে। এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে ৩/৪ জন লোক কৌশলে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে একজনকে আটক করতে সক্ষম হয়। পরে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে আমেরিকা তৈরী একটি পিস্তল, দেশিয় তৈরী একটি বন্দুক, ২৭ টি গুলি ও ১৩১ টি ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি বলেন, আটক যুবক স্বীকারোক্তিতে জানিয়েছে, রোহিঙ্গা ও স্থানীয় অপরাধীদের একটি সংঘবদ্ধ চক্র সক্রিয় রয়েছে। যারা ক্যাম্পের অভ্যন্তরে এবং আশপাশের এলাকায় অপরাধ সংঘটনের সাথে জড়িত। তারা অপরাধ সংঘটন করে আটক যুবকসহ স্থানীয় অপরাধীদের কাছে ব্যবহৃত অস্ত্র জমা রাখতো। আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

আরো সংবাদ